1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মির্জাপুরে বোরো সংগ্রহ অভিযান উদ্বোধন। - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

মির্জাপুরে বোরো সংগ্রহ অভিযান উদ্বোধন।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
কাজী মোস্তফা রুমি: টাঙ্গাইলের মির্জাপুরে খাদ্য মন্ত্রণালয় ও খাদ্য অধিদপ্তর পরিচালিত ২০২২ সালের বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে।
বুধবার বেলা ১২ টায় মির্জাপুর খাদ্য গুদামে এই বোরো সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম বুলবুল।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার পাল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শ্যামল সরকার, খাদ্য গুদামের ভারপ্রাাপ্ত কর্মকর্তা ডলি আক্তার, প্রেসক্লাব সভাপতি নিরঞ্জন পাল, পৌর আ.লীগ সভাপতি হারুন অর রশিদ, উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি সিবার উদ্দিন প্রমুখ।
১ হাজর ৮০ টাকা মণ দরে ২ হাজার ৮১৫ টন ধান এবং মিলারদের কাছ থেকে ১ হাজার ৬০০টাকা মণ দরে ২৮ টন চাল কেনা হবে বলে জানা গেছে।
কৃষক অ্যাপস থেকে লটারির মাধ্যমে নির্বাচিত উপজেলার ৯৬৩ জন কৃষকের কাছ থেকে এই ধান কেনা হবে বলে খাদ্য গুদামের উপপরিদর্শক আবুল হাশেম জানিয়েছেন।
উদ্বোধনী দিনে উপজেলার উয়ার্শী ইউনিয়নের মস্তমাপুর গ্রামের কৃষক পডন্ডিত আলীর কাছ থেকে ৫০ মণ ধান কেনা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ