1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শিশু মাকসুদার চিকিৎসা দায়িত্ব নিলেন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ। - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ বগুড়া আদমদিঘীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত এক সময় টাইটুম্বুর যৌবনে ভরা পোরশার পূণর্ভবা নদী এখন শুধুই বালুচর বাঘায় রাতের আঁধারে ৫০ টি আম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন অফিসে ঢুকে ভিএসকে মারধরের অভিযোগছেলের বাবাকে এক মাসের কারাদন্ড ফরিদপুরে সড়ক দুর্ঘটনা -পপি নামে আরও এক নারীর মৃত্যু ইবিএ – প্রকল্প বাস্তবায়নে সুফল পাচ্ছে উত্তরাঞ্চলের চার উপজেলার মানুষ

শিশু মাকসুদার চিকিৎসা দায়িত্ব নিলেন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
অগ্নিদগ্ধ দরিদ্র সাত বছরের শিশু মাকসুদার।

অগ্নিদগ্ধ শিশু মাকসুদার চিকিৎসা দায়িত্ব নিল উপজেলা প্রশাসন


নুরুল হক রুনু, মদন (নেত্রকোণা): অগ্নিদগ্ধ দরিদ্র সাত বছরের শিশু মাকসুদার চিকিৎসা দায়িত্ব নিলেন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ। প্রায় তিন সপ্তাহ পূর্বে, পুতুলের শাড়ি সুঁতা পুড়তে গিয়ে শরীরে থাকা জামায় আগুন লেগে সে মারাত্মক ভাবে অগ্নিদগ্ধ হয়। ঐ দিন শিশুটিকে মদন হাসপাতালে নিলে চিকিৎসক ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে রেফার্ড করেন।

দরিদ্র দিন মুজুর পিতা টাকার অভাবে মেয়েকে ঢাকায় না নিয়ে বাড়িতেই রেখে দেন।চিকিৎসা অভাবে শিশুটি শরীরের পোকা সংক্রমণে পঁচন ধরে যায়। শিশুটির এ অবস্থার সংবাদ সোস্যাল মিডিয়ায় বাইরাল হলে উপজেলা প্রশাসন তৎপর হয়ে, তার চিকিৎসা দায়িত্ব নেন। বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি শিশু মাকসুদাকে উন্নত চিকিৎসা জন‍্য উপজেলা প্রশাসনের সহযোগিতায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়।

শিশুটি মদন পৌরসভার বাড়িভাদেরা গ্রামের দরিদ্র দিন মজুর সিদ্দিক মিয়া মেয়ে ও পৌরসভার বীর মুক্তিযোদ্ধা এ রহিম চৌধুরী অটিজম ও প্রতিবন্ধী স্কুলে প্রথম শ্রেণির ছাত্রী।মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ জানান , গতকাল আমি সামাজিক যোগাযোগ মাধ্যম করোনার একটি গ্রুপ এর মাধ্যমে শিশুটির অগ্নিদগ্ধের বিষয়টি জানতে পারি।তার চিকিৎসার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিকভাবে নগদ ৩০ হাজার টাকা দেয়া হয়েছে। শিশুটিকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড সার্জারি ইনস্টিটিউট বিভাগে ভর্তির জন্য আজ ঢাকা পাঠানো হয়েছে । তার চিকিৎসার সকল খরচ উপজেলা প্রশাসন বহন করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ