1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভারতে পাচার হওয়া ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

ভারতে পাচার হওয়া ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
অবৈধ পথে ভারতে পাচার হওয়া এক যুবক ও দুই যুবতীকে ২ বছর পর বেনাপোল চেকপোষ্ট দিয়ে হস্তান্তর।

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: অবৈধ পথে ভারতে পাচার হওয়া এক যুবক ও দুই যুবতীকে ২ বছর পর বেনাপোল চেকপোষ্ট দিয়ে হস্তান্তর করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) সদস্যরা। বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকালে বেনাপোল চেকপোস্ট দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের কাছে তাদেরকে হস্তান্তর করা হয়। তারা হলো, যশোরের বাসিন্দা আল-আমিন বিশ্বাস (২২), নড়াইল জেলার জুতি রায় (১৯) ও মুন্সিগঞ্জ জেলার শিউলি আক্তার (২১)।

বেনাপোল বিজিবি আইসিপি ক‍্যাম্পের সুবেদার আরশাফ আলী জানান, ফেরত আসারা দালালের খপ্পরে পড়ে ২০১৮ সালের ২১ নভেম্বর অবৈধ পথে ভারতে পাড়ি জমায়। পরে ভারতের পুলিশ সদস্যরা তাদের আটক করে এসএমএম হোম হাওড়াতে রাখে। সেখান থেকে আজ বিকালে বিএসএফ সদস্যরা তাদেরকে বিজিবির কাছে হস্তান্তর করে। হস্তান্তরের পরে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় পাঠানো হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ