1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শার্শার বাগআঁচড়ায় ৭৫ বোতল ফেনসিডিল সহ দুই মহিলা আটক - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

শার্শার বাগআঁচড়ায় ৭৫ বোতল ফেনসিডিল সহ দুই মহিলা আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

যশোর প্রতিবেদক: যশোরের শার্শা থানার বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ বুধবার সকালে বসতপুর এলাকা থেকে ৭৫ বোতল ফেনসিডিল সহ দুই মহিলা কে আটক করে। পুলিশ জানায়, গোপন খবরে বাগআঁচড়া তদন্ত কেন্দ্র এলাকাধীন বসতপুর পাঁকা রাস্তার ওপর থেকে যশোর কোতোয়ালি থানার শেখহাটি জামরুল তলা গ্রামের আসাদ শেখের স্ত্রী খাদিজা খাতুন (৪০) ও সেকেন্দার শেখের স্তী মোছাঃ মিনি খাতুন(৫৫) কে ৭৫ বোতল ফেনসিডিল সহ আটক করা হয়েছে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানা, পুলিশের একটি নিয়মিত টহল দল টহল দেয়ার সময় বসতপুর এলাকায় দুই মহিলার আচরন দেখে সন্দেহ হয়। এসময় তাদের পথরোধ করে জিজ্ঞাসা বাদ করলে তারা ফেনসিডিলের কথা স্বীকার করে।তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোর্টে চালান দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ