1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে কৃষকের বসত বাড়ি আগুনে ভষ্মিভূত - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

দৌলতপুরে কৃষকের বসত বাড়ি আগুনে ভষ্মিভূত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

আছানুল হক: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন এর রামকৃষ্ণপুর গ্রামের মৃত এমান মন্ডলের ছেলে রেবাতুলাহ বসতভিটা আগুনে ভস্মীভূত হয়েছে। এলাকাবাসী জানান, বুধবার বিকালে কিছু বুঝে উঠার আগেই আমরা দেখতে পায় নিয়ন্ত্রণহীন ভাবে আগুন জ্বলছে আমরা আসতে আসতেই রেবায়তুল্লাহ বসত ভিটা আগুনে পুড়ে সাই হয়ে গেছে।

রেবাতুলাহর স্ত্রী জানান রান্ন ঘর থেকে আগুনের সূত্রপাত হয় সারা বাড়ি ছড়িয়ে পড়ে বাড়িটা চরের মাঝে ও ফাঁকা জায়গাতে হওয়ার কারনে আমরা আগুন নিয়ন্ত্রণ করতে পারি নাই। আমাদের পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা করতে পারেনি আগুনের লেলিহান শিখা থেকে। তাই আমরা জীবনধারণের জন্য সরকারের সহযোগিতা চাই।

এদিকে বৃহস্পতিবার দুপুরে ঘটনা স্থান পরিদর্শন করেন রামকৃষ্ণপুর ইউনিয়ন জাতীয় পার্টির নেতা ইউসুফ আবু জাফর পাপ্পু সে সময় তিনি অসহায় পরিবারে হাতে, চাল সাড়ি লুঙ্গী ও নগদ অর্থ তুলে দেন এবং পাপ্পু পরিবারটিকে আশ্বস্ত করেন তাদের সকল প্রয়োজনে তিনি তাদের পাশে আছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ