1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মনিরামপুরে সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের শাহাদাত বার্ষিকী পালিত - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

মনিরামপুরে সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের শাহাদাত বার্ষিকী পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

নূরুল হক, মনিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের তৃতীয় শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলে উপজেলা বিএনপি ও দলটির অঙ্গ সংগঠনের উদ্যোগে কোরান তেলোয়াত, দোয়া মাহফিলসহ নানা কর্মসূচি পালন করে।
বৃহষ্পতিবার আসরবাদ মণিরামপুর উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে দলটির উপজেলা দলীয় কার্যালয় সংলগ্ন চত্বরে দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র আহবায়ক ও সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ মুহাম্মদ ইকবাল হোসেন।

পৌর বিএনপি’র আহবায়ক খায়রুল ইসলামের সভাপতিত্বে উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তার হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা খান আক্তার হোসেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই, বিএনপিনেতা অ্যাড. মকবুল ইসলাম, সন্তোষ স্বর, সাবেক কাউন্সিলর জামসেদ আলী, বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন আলা, বিএনপিনেতা আব্দুস সাত্তার দফাদার, রবিউল ইসলাম, প্রভাষক নাজমুল হক লিটন, পৌর যুবদলের আহবায়ক আব্বাস উদ্দীন, যুগ্ম আহবায়ক মহিবুল আলম মামুন, সাবেক ছাত্রদলের সভাপতি খান শফিয়ার রহমান, উপজেলা ছাত্রদলের আহবায়ক ওলিয়ার রহমান প্রমুখ।

এছাড়া আলোচনাসভা ও দোয়া মাহফিলে উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে বিএনপিসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের সহ¯্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন এবং দোয়া মাহফিল পরিচালনা করেন মুফতী মফিজুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ