1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে পুলিশের প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

দৌলতপুরে পুলিশের প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

হেলাল উদ্দিন,দৌলতপুর (কুষ্টিয়া): কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্প চত্বরে ক্যাম্প ইনচার্জ শিমুল হাসান এর আয়োজনে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে পুলিশ সদস্য ও স্হানীয় ব্যাক্তিদের অংশগ্রহণে এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

উৎসবমুখর পরিবেশে এ খেলা রাত ১০টার দিকে শেষ হয়। খেলায় ৮টি জুটি অংশ নেয়। এ টুর্নামেন্টে নজিবপুর গ্রামের মেসার্স আতিক এন্টারপ্রাইজ এর টিম সাবিবুর ও শান্ত জুটি চ্যাম্পিয়ন হয় ও পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শিমুল হাসান ও এএসআই সোহেল রানার আপ হন।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ হাসান ও খলিশাকুন্ডি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ জুলমত হোসেন।এ সময় দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ হাসান বলেন , খেলাধুলার বিকল্প কিছুই নেই।

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য এ বাহিনী সেবা প্রদান করে আসছে। তার মাঝেও বিনোদনের জন্য মনকে উজ্জীবিত রাখার জন্য এ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বিজয়ী হওয়া বড় কথা নয় অংশ গ্রহন করায় বড় বলে মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ