1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে পুলিশের প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দৌলতপুরে পুলিশের প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

হেলাল উদ্দিন,দৌলতপুর (কুষ্টিয়া): কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্প চত্বরে ক্যাম্প ইনচার্জ শিমুল হাসান এর আয়োজনে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে পুলিশ সদস্য ও স্হানীয় ব্যাক্তিদের অংশগ্রহণে এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

উৎসবমুখর পরিবেশে এ খেলা রাত ১০টার দিকে শেষ হয়। খেলায় ৮টি জুটি অংশ নেয়। এ টুর্নামেন্টে নজিবপুর গ্রামের মেসার্স আতিক এন্টারপ্রাইজ এর টিম সাবিবুর ও শান্ত জুটি চ্যাম্পিয়ন হয় ও পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শিমুল হাসান ও এএসআই সোহেল রানার আপ হন।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ হাসান ও খলিশাকুন্ডি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ জুলমত হোসেন।এ সময় দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ হাসান বলেন , খেলাধুলার বিকল্প কিছুই নেই।

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য এ বাহিনী সেবা প্রদান করে আসছে। তার মাঝেও বিনোদনের জন্য মনকে উজ্জীবিত রাখার জন্য এ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বিজয়ী হওয়া বড় কথা নয় অংশ গ্রহন করায় বড় বলে মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ