1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
টঙ্গীতে সন্ত্রাসী হামলায় মানবকন্ঠের টঙ্গী প্রতিনিধি মাহবুব তরফদার আহত - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

টঙ্গীতে সন্ত্রাসী হামলায় মানবকন্ঠের টঙ্গী প্রতিনিধি মাহবুব তরফদার আহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

কাজি মোস্তফা রুমি স্টাফ রিপোর্টার: গাজীপুর মহানগরের পূর্ব গাজীপুরা এলাকায় মঙ্গলবার সন্ত্রাসী হামলায় দৈনিক মানবকন্ঠের টঙ্গী প্রতিনিধি মাহবুব তরফদার (৫০) মারাত্মক আহত হয়েছেন। তাকে টঙ্গীর আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সাংবাদিক মাহবুব তরফদার জানান, মঙ্গলবার দুপুর ২টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন গাজীপুরা রোডের মাথায় এলাকার কুখ্যাত সন্ত্রাসী জাহাঙ্গীর একের পর এক পথচারীকে প্রকাশ্যে আটকে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিচ্ছিল।

এ সময় সেখান দিয়ে তিনি টঙ্গী পূর্ব গাজীপুরার নিজ বাড়িতে যাওয়ার পথে সন্ত্রাসী জাহাঙ্গীর তাকেও পথরোধ করে। তিনি প্রতিবাদ করায় সন্ত্রাসী জাহাঙ্গীর তার ওপরও চড়াও হয়। এ সময় তাকে মুখমন্ডলসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে মারাত্মক জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

এ ব্যাপারে সাংবাদিক মাহবুব তরফদার বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় অভিযোগ করেছেন। এলাকাবাসী জানান, সন্ত্রাসী জাহাঙ্গীরের বিরুদ্ধে এলাকায় একটি চাঞ্চল্যকর হত্যাকান্ডসহ একাধিক মামলা রয়েছে। তার সন্ত্রাসী কর্মকান্ডে স্থানীয়রা অতিষ্ঠ হয়ে পড়েছেন। প্রায় প্রতিদিনই সে ছিনতাইসহ কোন না কোন অঘটন ঘটাচ্ছে।

টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এর আগেই সন্ত্রাসী জাহাঙ্গীর গা-ঢাকা দেয়। সন্ত্রাসী জাহাঙ্গীরের বিরুদ্ধে আরো একাধিক অভিযোগ রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ