1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাফারি পার্কের সাবেক তত্ত্বাবধায়ক তবিবুরের বিরুদ্ধে মামলা - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম:
আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী

সাফারি পার্কের সাবেক তত্ত্বাবধায়ক তবিবুরের বিরুদ্ধে মামলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২

কাজি মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্কে ১১টি জেব্রা মৃত্যুর ঘটনায় সরকারি কাজে অনিয়ম ও সম্পত্তি বিনষ্ট সাধনের অভিযোগে পার্কের সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা তবিবুর রহমানের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে শ্রীপুর থানায় পার্কের বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বাদী হয়ে প্রাণি কল্যাণ আইনে এ মামলা দায়ের করেন।

রফিকুল ইসলাম অভিযোগ করেন, গেল ২রা জানুয়ারি হতে ২৯শে জানুয়ারি পর্যন্ত বিভিন্ন সময়ে সাফারি পার্কে ১১টি জেব্রার মৃত্যু হয়। সেসময় দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা তবিবুর রহমান যথাসময়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেননি। এ সংক্রান্তে তিনি লোকাল থানায় কোন জিডিও দায়ের করেননি।

এছাড়া তিনটি মৃত জেব্রার পেট কাটার বিষয়ে তবিবুর রহমানের দেয়া বক্তব্য গ্রহণযোগ্য হয়নি। এ অবস্থায় সংঘটিত ঘটনায় রাষ্ট্রীয় সম্পদের ক্ষতির পাশাপাশি বন্যপ্রাণির প্রতি নিষ্ঠুর আচরণ করা হয়েছে। এজন্য প্রাণি কল্যাণ আইনে দায়ীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ১১টি জেব্রা, বাঘ ও সিংহ মৃত্যুর ঘটনায় পার্কের তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা তবিবুর রহমান ও প্রকল্প কর্মকর্তাকে তাদের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ