1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
টাঙ্গাইলের ভূঞাপুরে বাতাসের অজুহাতে বিদ্যুতের লুকোচুরি, অতিষ্ঠ জনজীবন। - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

টাঙ্গাইলের ভূঞাপুরে বাতাসের অজুহাতে বিদ্যুতের লুকোচুরি, অতিষ্ঠ জনজীবন।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
কাজি মোস্তফা রুমি : টাঙ্গাইলের ভূঞাপুরে বিদ্যুৎ সরবরাহের বিষয়ে গ্রাহকদের অভিযোগ কমতি নেই। রোজার মাসে ভোগান্তি আরও বেড়ে যায়। শুরু হয় লুকোচুরি খেলা।
আবার ঝড়-বৃষ্টি বা সামান্য বাতাসের অজুহাত দেখিয়ে ঘন্টার পর ঘন্টার বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখেন ভূঞাপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ।
 বিদ্যুৎ সরবরাহ বন্ধের ফলে চরম ভোগান্তিতে পড়েন গ্রাহকরা। আর এসব দেখার যেন কেউ নেই বলে ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ মানুষ।
জানা যায়, বুধবার ভোর রাতে বৃষ্টির সাথে ধমকা বাতাসও হয়। যার কারণে ডালপালা কাটা, লাইন সংস্কারসহ নানা অজুহাতে ঘন্টার পর ঘন্টা লাইন বন্ধ রাখা হচ্ছে। পৌর এলাকায় বিদ্যুৎ সরবরাহ চালু থাকলেও তা ছিল লুকোচুরি খেলা।
অন্যদিকে, শনিবার শনিরদশা। গ্রাহকদের হয় ভোগান্তি। এর কারণ হিসেবে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের স্বেচ্ছাচারীতাকে দায়ী করছেন গ্রাহকরা।
কলেজ শিক্ষার্থীরা জানান, বিদ্যুৎ না থাকায় জরুরি ফটো কপি করতে পারেনি। সামান্য বাতাস বা বৃষ্টি হলে নানা অজুহাতে বিদ্যুৎ বন্ধ করে দেয়া হয়। এতে করে অতিষ্ঠ জনজীবন।
কয়েড়া গ্রামের গ্রাহক রাশেদ জানান, আকাশে মেঘ আর হালকা বৃষ্টি হলেই ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ বন্ধ। অফিসে ফোন দিলেই বলে লাইন ফল্ট ডাল পড়ছে লাইনে। এ বিষয়ে ভূঞাপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল ইসলাম জানান, ভোরে ঝড়-বৃষ্টির কারণে উপজেলায় বিভিন্ন এলাকার বিদ্যুৎ লাইনে ক্রুটি দেখা দেওয়ায় সংস্কার করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ