1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
অনুকূলচন্দ্র সৎসঙ্গ, রাজশাহী জেলা শাখার নতুন সভাপতি রণজিৎ সম্পাদক মুকুল - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:

অনুকূলচন্দ্র সৎসঙ্গ, রাজশাহী জেলা শাখার নতুন সভাপতি রণজিৎ সম্পাদক মুকুল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
রাজশাহী ব্যুরোঃ সনাতন ধর্মাবলম্বী সংগঠন “অনুকুলচন্দ্র সৎসঙ্গ” রাজশাহী জেলা কমিটির ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে রণজিৎ কুমার কবিরাজ ও সাধারণ সম্পাদক মুকুল কুমার বর্ধন’কে নির্বাচিত হয়েছে।
গত ২১ অক্টোবর ২০২২ তারিখ শুক্রবার স্থানীয় সনাতন ধর্মসভা মন্দিরে আয়োজিত এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রবীণ সৎসঙ্গী শ্রী সুভয় পদ ঘোষ। সন্ধ্যায় বিনতী প্রার্থণা শেষে শ্রীশ্রী ঠাকুরের আদর্শ প্রচার ও প্রসারের লক্ষ্যে এ সভা থেকে শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ, রাজশাহী জেলা শাখার একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। নির্বাহী কমিটির সভাপতি পদে রণজিৎ কুমার কবিরাজ, সধারণ সম্পাদক পদে মুকুল কুমার বর্দ্ধন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে কাঞ্চন কুমার সিকদার, সাংগঠনিক সম্পাদক পদে ডালিম কুমার সিকদার, কোষাধ্যক্ষ পদে অজয় কুমার প্রামানিকসহ ৩০ (ত্রিশ) সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। সভায় রাজশাহী জেলার আওতাধীন বিভিন্ন থানা থেকে সৎসঙ্গীরা অংশগ্রহণ করেন।
রাজশাহী ব্যুরোঃ সনাতন ধর্মাবলম্বী সংগঠন “অনুকুলচন্দ্র সৎসঙ্গ” রাজশাহী জেলা কমিটির ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে রণজিৎ কুমার কবিরাজ ও সাধারণ সম্পাদক মুকুল কুমার বর্ধন’কে নির্বাচিত হয়েছে।
গত ২১ অক্টোবর ২০২২ তারিখ শুক্রবার স্থানীয় সনাতন ধর্মসভা মন্দিরে আয়োজিত এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রবীণ সৎসঙ্গী শ্রী সুভয় পদ ঘোষ। সন্ধ্যায় বিনতী প্রার্থণা শেষে শ্রীশ্রী ঠাকুরের আদর্শ প্রচার ও প্রসারের লক্ষ্যে এ সভা থেকে শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ, রাজশাহী জেলা শাখার একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। নির্বাহী কমিটির সভাপতি পদে রণজিৎ কুমার কবিরাজ, সধারণ সম্পাদক পদে মুকুল কুমার বর্দ্ধন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে কাঞ্চন কুমার সিকদার, সাংগঠনিক সম্পাদক পদে ডালিম কুমার সিকদার, কোষাধ্যক্ষ পদে অজয় কুমার প্রামানিকসহ ৩০ (ত্রিশ) সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। সভায় রাজশাহী জেলার আওতাধীন বিভিন্ন থানা থেকে সৎসঙ্গীরা অংশগ্রহণ করেন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ