1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় সালথা সদর বাজারের বিভিন্ন মোড়ে অসহায়, দুঃস্থ ও ভ্যান  চালকদের মাঝে এই সামগ্রী বিতরণ করা হয়। এসময় ৩০ জন পথচারীদের মধ্যে প্রত্যেক কে ১০ কেজি চাল, সয়াবিন তৈল, ডাল, চিনি, ওয়াশিং পাউডার, সাবান, লবন,দুধ,  সেমাই ইত্যাদি বিতরণ করা হয়।
এই ত্রান সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন,  রামকান্তুপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ইশারত হোসেন, আওয়ামীলাীগ নেতা, ইমদাদুল হোসেন নায়েচ, ইউপি সদস্য  কবির হোসেন, জিয়াউল হক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ