1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
এমসি কলেজের ঘটনায় জড়িতদের শাস্তি পেতেই হবে : স্বরাষ্ট্রমন্ত্রী - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ বগুড়া আদমদিঘীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত এক সময় টাইটুম্বুর যৌবনে ভরা পোরশার পূণর্ভবা নদী এখন শুধুই বালুচর বাঘায় রাতের আঁধারে ৫০ টি আম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস

এমসি কলেজের ঘটনায় জড়িতদের শাস্তি পেতেই হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এমসি কলেজে যে ঘটনা ঘটেছে, একটি বর্বরোচিত ঘটনা। যেই করে থাকুক, তাকে শাস্তি ভোগ করতেই হবে। যাদের নামে এজাহার হয়েছে, তাদের ৬ জনের মধ্যে ৪ জনকে আমার গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকি ২ জনকে অল্প সময়ের মধ্যে ধরে ফেলতে পারবো বলে আমরা বিশ্বাস করি।

আজ ২৮ সেপ্টেম্বর ২০২০ রোজ সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা আগেই বলেছি, আমরা কাউকে ছাড় দেই না। সুশাসন প্রতিষ্ঠা করার জন্য যা যা করা প্রয়োজন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়নে আমরা সেটাই করবো। আপনারা বলেছেন হঠাৎ করে আইনশৃঙ্খলা পরিস্থিতি কেমন যেনো হচ্ছে। আপনাদের মনে রাখা উচিত সারা বিশ্বে কোভিড-১৯ সংক্রমিত হয়ে অর্থনীতি বলেন, সবকিছুই আজকে এমন এক পর্যায়ে নিয়ে আসছে, আমরা কিন্তু সেই জায়গায় যাওয়ার কথা ছিলো। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব তার নির্দেশনায় আমরা সেই জায়গায় যাই নি।

তিনি বলেন, পৃথিবীতে অন্যান্য দেশের মতো সমৃদ্ধশালী দেশ আমরা দেখতে চাই। সেক্ষেত্রে শেখ হাসিনার কোনো বিকল্প নাই। বাংলাদেশের একমাত্র শেখ হাসিনাই ভরসা। ১৯৮১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে না আসলে কারো পক্ষে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হতো না। তিনি এসেছেন বলেই সারাদেশের লোকজন নড়েচড়ে বসেছে দেশের জনগণের ভাগ্য পরিবর্তন হয়েছে।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্রের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, সাবেক সাংগঠনিক সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুসহ কৃষক লীগের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ