1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নৌকার গণজোয়ার তুলতে দিনব্যাপী নাগরপুর দেলদুয়ারে ব্যস্ত জননেতা তারেক শামস্ খান হিমু - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

নৌকার গণজোয়ার তুলতে দিনব্যাপী নাগরপুর দেলদুয়ারে ব্যস্ত জননেতা তারেক শামস্ খান হিমু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

নৌকার গণজোয়ার তুলতে দিনব্যাপী নাগরপুর দেলদুয়ারে ব্যস্ত জননেতা তারেক শামস্ খান হিমু

কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ার আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু নৌকার গণজোয়ার তুলতে ২৯ মে’২৩ রোজ সোমবার দিনব্যাপী নাগরপুর উপজেলার মামুদনগর, নাগরপুর সদর, দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া বাজার, মোল্লাপাড়া মোড়, নান্দুরিয়া চকবাজার এবং গোয়ারিয়ায় ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

শুরুতেই তিনি পূর্ব নির্ধারিত নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নে নাগরপুর উপজেলা আ’লীগের কোষাধ্যক্ষ দিলীপ কুমার সাহার মাতার শ্রাদ্ধশান্তি অনুষ্ঠানে নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং নাগরপুর উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান মোঃ কুদরত আলী কে সাথে নিয়ে অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি গোপাল চন্দ্র সাহা, যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভিপি বি.এম.এম জহুরুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান নিল্টু, আব্দুল আলিম। আরো উপস্থিত ছিলেন মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ জজ কামাল, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবিব, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল মামুন, যুবলীগ নেতা আল মামুন রাজু,নাগরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: রবিন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহমেদ।

উক্ত অনুষ্ঠান শেষে দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া বাজার, মোল্লাপাড়া মোড়, নান্দুরিয়া চকবাজার এবং গোয়ারিয়ায় উপস্থিত স্থানীয় নেতৃবৃন্দ এবং সাধারণ জনগণের সাথে বর্তমান আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী ব্যাপক উন্নয়নের চিত্র নিয়ে গুরুত্বপূর্ণ মতবিনিময় এবং পথসভা করেছেন। প্রতিটি স্থানে উপস্থিত সাধারণ জনগণ ও নেতৃবৃন্দ উৎসবমুখর পরিবেশে তাকে বরণ করে নেন। এ সময় জননেত্রী শেখ হাসিনার নামের স্লোগান এবং নৌকা মার্কার স্লোগানে চারিদিক মুখরিত হয়ে ওঠে।বিশেষভাবে উল্লেখ্য উক্ত পথসভা গুলোতে নির্বাচনী একটি উৎসবমুখর আমেজ লক্ষ্য করা গেছে।

“মুজিব মানে আর কিছু নয় এক যমুনা রক্ত, মুজিব মানে গণতন্ত্র, আমি মুজিব ভক্ত” – এই বলে জননেতা তারেক শামস্ খান হিমু পথসভার বক্তব্যে বলেন – আমাদের দেলদুয়ার নাগরপুরের চিন্তা আমাদেরকেই করতে হবে। দেলদুয়ার নাগরপুরের উন্নয়ন আমাদেরকেই করতে হবে। বাহিরের কেউ এসে এখানে উন্নয়ন করবে না। বিগত নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকার মনোনয়ন দিয়েছেন তাদের বিরুদ্ধেই বিভিন্ন সময়ে বল মার্কা, ঘড়ি মার্কা, হরিন মার্কা নির্বাচন করে কারা মুনাফিকের পরিচয় দিয়েছে এটা দেলদুয়ার নাগরপুরের জনগণ জানে, আজকে তারাই আবার আওয়ামী লীগের পরিবার হিসেবে দাবি করছে। দেলদুয়ার নাগরপুরের প্রশ্নে কারো সাথে আপোষ নয়, কারো কাছে মাথা নত নয়। বর্তমান আওয়ামী লীগ সরকার সমগ্র দেশব্যাপী ব্যাপক উন্নয়ন করেছে, যা পৃথিবীর বুকে একটি রোল মডেল হয়ে দাঁড়িয়েছে। আজকে এই পথসভা থেকে আমি দেলদুয়ার এবং নাগরপুর উপজেলার আওয়ামী লীগ, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে কাজ করে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠন করার লক্ষ্যে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখা এবং সমগ্র বিশ্বে সমাদৃত, মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের সাথে সাথে স্মার্ট নাগরপুর দেলদুয়ার গড়ার লক্ষ্যে কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ