1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
ইউপি সদস্য কওছার আলীর ঘেরের পাড়ে গাঁজার  চাষ বাউল সম্রাট ফকির লালন শাহ্ এর ১৩০ তম তিরোধান দিবসের সকল অনুষ্ঠান  স্থগিত করা হয়েছে। ত্রিশালে নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিট পুলিশিং এর উদ্যোগে সমাবেশের দৌলতপুরে ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত নীলফামারীতে হাত বদলে সবজির দাম বাড়ছে দ্বিগুণ সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত দশমিনায় বিট পুলিশিং সমাবেশ বেগমগঞ্জের একলাশপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ সিরাজগঞ্জের সদর থানা এলাকা হতে ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

দশমিনায় উপজেলায় পৃথক পৃথক মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

মোঃবেল্লাল হোসেন: পটুয়াখালীর দশমিনায় নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতনসহ বিভিন্ন এলাকায় গণধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদে পৃথক পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ০৭ অক্টোবর বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সামনের সড়কে বাংলাদেশ মানব উন্নয়ন সংসদ ও বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ দশমিনা উপজেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন ও পরতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন,মানব উন্নয়ন সংসদ এর সভাপতি, স্বাধীন। যোগাযোগ বিষায়ক সম্পাদক,মোঃজিহাদ। সমাজ সেবা বিষায়ক সম্পাদক,মোঃরাহাত। এবং বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ দশমিনা উপজেলার শাখার পক্ষে মোঃ মাসুদ। কবি নজরুল সরকারি কলেজের দপ্তর সম্পাদক,মোঃজিহাদ। মোঃরিয়াদ,মোঃহাসিব প্রমূখ। বক্তারা সারাদেশে ধর্ষন ও নারী নির্যাতন কারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ