1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনা মা ইলিশ রক্ষার কঠোর অবস্হানে দশমিনা উপজেলা নৌ-পুলিশ ধর্ষক নারী নির্যাতন কারীদের জন্য আ’লীগের দরজা চিরতরে বন্ধ: সেতুমন্ত্রী ও বায়দুল কাদের দশমিনায় ৬ জেলেকে ১ বছর করে কারাদণ্ড গোয়ালন্দে পুজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি কেরামত আলী অস্তিত্ব সংকটে নীলফামারীর বাঁশ শিল্প, দুর্দিনে শিল্পীরা নির্বাচিত হলে ঢাকা ১৮ আসনকে আধুনিক করবো: আওয়ামী লীগ প্রার্থী হাবিব মিথ্যা সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন আওয়ামীলীগ কখনই দলীয় পদ বেচাকেনা করেনা: মাহাবুব উল আলম হানিফ পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী দৌলতপুর আজিজ মেম্বারের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাণীশংকৈলে প্রশাসনের দুর্গাপূজা প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

রাণীশংকৈল ( ঠাকুরগাও) প্রতিনিধি: আসন্ন দুর্গাপূজা সুষ্ঠু শান্তিপূর্ণভাবে পালনের লক্ষে ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৪ অক্টোবর বুধবার এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এদিন উপজেলা অফিসার্স ক্লাবে ইউএনও মৌসুমী আফরিদার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি ছিলেন আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, ওসি এস এম জাহিদ ইকবাল, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও পুজা উদযাপন সাধারণ সম্পাদক সাধন বসাক। এ ছাড়াও ৮ ইউনিয়ন পুজা কমিটির সভাপতি-সম্পাদক,আ’লীগ নেতা গোলাম সারওয়ার বিপ্লব, প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পি,ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল ও জমিরুল ইসলাম, সামাজিক-সাংস্কৃতিক নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় ইউএনও ধর্ম মন্ত্রণালয় প্রেরিত পুজা সংক্রান্ত নির্দেশাবলী পড়ে শোনান। অন্যান্য অতিথিরাও সরকারি বিধি-নিষেধের আলোকে পুজা পালনের কথা  তুলে ধরে বক্তব্য দেন। উপজেলায় মোট ৫৪ টি মন্ডপে নাচ-গান ও মেলা বাদে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে পুজা পালনের সিদ্ধান্ত জানানো হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ