1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে প্রশাসনের দুর্গাপূজা প্রস্তুতি সভা অনুষ্ঠিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

রাণীশংকৈলে প্রশাসনের দুর্গাপূজা প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

রাণীশংকৈল ( ঠাকুরগাও) প্রতিনিধি: আসন্ন দুর্গাপূজা সুষ্ঠু শান্তিপূর্ণভাবে পালনের লক্ষে ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৪ অক্টোবর বুধবার এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এদিন উপজেলা অফিসার্স ক্লাবে ইউএনও মৌসুমী আফরিদার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি ছিলেন আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, ওসি এস এম জাহিদ ইকবাল, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও পুজা উদযাপন সাধারণ সম্পাদক সাধন বসাক। এ ছাড়াও ৮ ইউনিয়ন পুজা কমিটির সভাপতি-সম্পাদক,আ’লীগ নেতা গোলাম সারওয়ার বিপ্লব, প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পি,ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল ও জমিরুল ইসলাম, সামাজিক-সাংস্কৃতিক নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় ইউএনও ধর্ম মন্ত্রণালয় প্রেরিত পুজা সংক্রান্ত নির্দেশাবলী পড়ে শোনান। অন্যান্য অতিথিরাও সরকারি বিধি-নিষেধের আলোকে পুজা পালনের কথা  তুলে ধরে বক্তব্য দেন। উপজেলায় মোট ৫৪ টি মন্ডপে নাচ-গান ও মেলা বাদে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে পুজা পালনের সিদ্ধান্ত জানানো হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ