1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে প্রশাসনের দুর্গাপূজা প্রস্তুতি সভা অনুষ্ঠিত - dailynewsbangla
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

রাণীশংকৈলে প্রশাসনের দুর্গাপূজা প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

রাণীশংকৈল ( ঠাকুরগাও) প্রতিনিধি: আসন্ন দুর্গাপূজা সুষ্ঠু শান্তিপূর্ণভাবে পালনের লক্ষে ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৪ অক্টোবর বুধবার এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এদিন উপজেলা অফিসার্স ক্লাবে ইউএনও মৌসুমী আফরিদার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি ছিলেন আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, ওসি এস এম জাহিদ ইকবাল, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও পুজা উদযাপন সাধারণ সম্পাদক সাধন বসাক। এ ছাড়াও ৮ ইউনিয়ন পুজা কমিটির সভাপতি-সম্পাদক,আ’লীগ নেতা গোলাম সারওয়ার বিপ্লব, প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পি,ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল ও জমিরুল ইসলাম, সামাজিক-সাংস্কৃতিক নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় ইউএনও ধর্ম মন্ত্রণালয় প্রেরিত পুজা সংক্রান্ত নির্দেশাবলী পড়ে শোনান। অন্যান্য অতিথিরাও সরকারি বিধি-নিষেধের আলোকে পুজা পালনের কথা  তুলে ধরে বক্তব্য দেন। উপজেলায় মোট ৫৪ টি মন্ডপে নাচ-গান ও মেলা বাদে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে পুজা পালনের সিদ্ধান্ত জানানো হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ