1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলায় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ ভূষিত হলেন যাহারা। - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

দশমিনা উপজেলায় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ ভূষিত হলেন যাহারা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
দশমিনা উপজেলায় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ ভূষিত হলেন যাহারা।
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এ  বিদ্যালয়ের শ্রেণীকক্ষে আকর্ষণীয় পাঠদানসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য পটুয়াখালীর দশমিনায় একাধিক ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক, বিদ্যালয়, কর্মকর্তা ও এসএমসি সভাপতি নির্বাচিত করা হয়েছে।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ যাচাই বাছাই কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)   নাফিসা নাজ নীরা ও সদস্য সচিব উপজেলা শিক্ষা অফিসার মোঃ হিটলারুজ্জামানের যৌথ স্বাক্ষরিত ওই তালিকা জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে প্রেরণ করে উপজেলা শিক্ষা অফিস।
এর আগে সোমবার বিকেলে ওই কমিটি যাচাই বাছাই সাপেক্ষে প্রাথমিকে উপজেলা পর্যায়ে একাধিক ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক, বিদ্যালয়, কর্মকর্তা ও এসএমসি সভাপতি নির্বাচিত করেন।
সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, দশমিনা উপজেলায় ২০২৩ সনে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক (পুরুষ) উপজেলা সদরের ১২নং দশমিনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক উত্তম কুমার শীল ও শ্রেষ্ঠ সহকারি শিক্ষক (মহিলা) একই বিদ্যালয়ের আফরিন সুলতানা নীনা নির্বাচিত হয়েছেন।
এদিকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) উপজেলার ৪১নং উত্তর আদমপুর কালু মোল্লার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জেল হোসেন ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) উপজেলার ৮০নং দক্ষিণ পূর্ব দশমিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাহফুজা রহমান নির্বাচিত হয়েছেন।
শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন উপজেলার ১৭নং উত্তর আরজবেগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা বেগম।
শ্রেষ্ঠ সহকারি উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন মোঃ খালিদ হোসেন।
এছাড়াও শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে উপজেলার ৩৯নং পূর্ব আলীপুরা রমানাথ সেন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে উপজেলার ৩নং মাছুয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়েশা বেগম নির্বাচিত হয়েছেন।
দশমিনা উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ খালিদ হোসেন বলেন, বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন, পাঠদান, দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা, শিক্ষা কার্যক্রম ও তথ্য প্রযুক্তির দক্ষতাসহ নানা বিষয় বিবেচনা করে কমিটির সদস্যরা এ শ্রেষ্ঠ শিক্ষক, কর্মকর্তা, বিদ্যালয় ও সভাপতি নির্বাচিত করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও নাফিসা নাজ নীরা আজকের পত্রিকা প্রতিনিধিকে বলেন, শিক্ষা পদক -২০২৩ এ যে সকল শিক্ষক,শিক্ষিকা, কর্মকর্তা, এসএমসি ও শিক্ষাপ্রতিষ্ঠান শ্রেষ্ঠ হয়েছে তাদের নাম জেলায় প্রেরন করা হয়েছে। এ পদকের মাধ্যমে শিক্ষক ও শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার গুনগত মান আরো বৃদ্ধি পাবে বলে আমি মনে করি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ