1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মা ইলিশ রক্ষায় অভিযানে দশমিনা তেঁতুলিয়া নদীতে নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মা ইলিশ রক্ষায় অভিযানে দশমিনা তেঁতুলিয়া নদীতে নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

মো.বেল্লাল হোসেম, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় মা ইলিশ প্রজনন সময় মা ইলিশ রক্ষায় তেঁতুলিয়া নদী শাসনে দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

সংশ্লিস্ট সূত্রে জানাজায়, দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস । উপ কমিশনার(ভূমি) আবদুল কাইয়ুম । উপজেলা মৎস্য কর্মকর্তা,মাহবুব বলম তালুকদার। অফিসার ইনচার্জ মোঃজসীম । নৌ-পুলিশ ইনচার্জ আব্দুল্লাহ সহ ১০-১২ জনের টিম ৪টি ইউনিটে বিভক্ত হয়ে মা ইলিশ রক্ষায় দশমিনার তেঁতুলিয়া নদীতে রাত ১১ ঘটিকা থেকে ভোর ৫ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালোনা করেন ।

অভিযান পরিচালোনার বিষয় মৎস্য কর্মকর্তা জানান,জেলা মৎস্য কর্মকর্তা মহোদয়ের নির্দোশনা ১৪ অক্টোবর থেকে ৪নভেম্বর পর্যন্ত দশমিনা তেতুলিয়া নদীতে মা ইলিশ রক্ষায় সর্বোচ্চ ব্যবস্হা গ্রহন করার নির্দেশ প্রদান করেন ।
দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস বলেন, দশমিনায় তেতুলিয়া নদীতে মা ইলিশ প্রজনন সময় কালে কোন জেলে নদীতে মৎস্য শিকার করতে পারবেনা এ জন্য দশমিনা উপজেলা প্রশাসন সকল ধরনের ব্যবস্হা গ্রহন করেছে।

তিনি বলেন মা ইলিশ রক্ষায় নৌ,স্হল,বাজারের হাট গুলোতে প্রশাসন কঠোর নজরদারি করছে । মা ইলিশ রক্ষায় সরকার প্রদেয় সকল আইন যথাযথ ভাবে প্রয়োগ করা হবে বলে জানান । অদ্যদিন অভিযান পরিচালোনার সময় কোন জেলেকে নদীতে পাওয়া যায়নি । মা ইলিশ প্রজনন সময় কালে এ অভিযান পরিচালোনা অভ্যহত থাকবে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ