1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহী ২- আসনে মনোনয়নপত্র উত্তোলন করলেন রমজান আলী - dailynewsbangla
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

রাজশাহী ২- আসনে মনোনয়নপত্র উত্তোলন করলেন রমজান আলী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

রাজশাহী ২- আসনে মনোনয়নপত্র উত্তোলন করলেন রমজান আলী

রাজশাহী ব্যুরো : : আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন উত্তোলন করেছেন রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সভাপতি মো: রমজান আলী।

শনিবার (১৮ নভেম্বর) দলের পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহের ঘোষনার পর সোমবার (২০ নভেম্বর) দলীয় সমর্থকদের নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগ কার্যালয় থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে (৫৩) রাজশাহী-২ সদর আসনের দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন মহানগরের জেষ্ঠ্য নেতা রমজান আলী।

এসময় মিডিয়ার উদ্দেশ্যে এই জেষ্ঠ্য নেতা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। ১৯৮০ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতি শুরু করেছি। এরপর ১৯৮৫ সালে ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেছি। পরে ১৯৯৭ থেকে ২০০৪ সাল পর্যন্ত মহানগর যুবলীগের সহ সভাপতি হিসেবে সততার সাথে দ্বায়িত্ব পালন করেছি। ২০০৪ ভোটের মাধ্যমে মহানগর যুবলীগের সভাপতি নির্বাচিত হই, এরপর ২০১৬ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও সভাপতি দায়িত্ব পাই, সেই দায়িত্ব ২০২৩ সালে ২৬ শে সেপ্টেম্বর সম্মেলনের মাধ্যমে সততার সাথে শেষ করি, আমি টানা ১৯ বছর মহানগর যুবলীগের সভাপতি হিসেবে ছিলাম। এরমধ্যে অনেক কঠিন সময় পার করেছি। ২০০৪ সালের দায়িত্ব নেওয়ার পর থেকে প্রচুর হামলা এবং মামলার শিকার হই, ২০০৪ সালে অপারেশন ক্লীন হাটের সময় সেনাবাহিনী কর্তৃক নির্যাতিত হই এবং জেল জুলুমও খাটতে হয়। ২০০৭ সালে জননেত্রী শেখ হাসিনা কারারুদ্ধ হলে রাজশাহী মহানগরে যুবসমাবেশকে ঐক্যবদ্ধ করে দুর্বার আন্দোলন সংগ্রাম করি এবং নৌকার পক্ষে জনমত গঠন করে ২০০৮ সালে বিপুল ভোটের মাধ্যমে রাজশাহী সদর-২ আসনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করে বিজয় লাভ করি। ১৪ ও ১৮ সালে জামায়াত বিএনপির জ্বালাও পোড়াও মুহুর্তে যুবলীগের কর্মীদের নিয়ে সব সময় মাঠে উপস্থিত থেকেছি এবং কঠিন দাঁতভাঙা জবাব দিয়েছি। রাজশাহী মহানগর যুবলীগের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে সব সময় রাজশাহী মহানগরে রাজনৈতিকভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছি। তাদের ইচ্ছাতেই ২০০৮, ২০১৪, ২০১৮ এবং আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে জন্য আওয়ামী লীগের নমিনেশন তুলি, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যখন যাকেই রাজশাহী সদর ২ আসনে নমিশন দিয়েছে তার পক্ষ সর্বোচ্চ কাজ করে বিজয় অর্জন করে এসেছি, এবারও নেতাকর্মীদের অনুপ্রেরণায় রাজশাহী সদর আসনে মনোনয়ন উত্তোলন করলাম। আশা করি জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে অবশ্যই আমি এবার নমিনেশন পাব বলে আশা করি। বিগত দিনে যেভাবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছি, আগামীতেও বঙ্গবন্ধুর আদর্শ মাথায় নিয়ে বলিষ্ঠ্য নেতৃত্ব দিয়ে দলকে সুসংগঠিত করবো। আমি নেত্রীর নিকট সুযোগ চেয়ছি, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমাকে দলীয় প্রার্থী হিসেবে নির্বাচিত করলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশ ও দশের সেবা করে যাব ইনশাআল্লাহ্।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ