1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে দৈনিক যুগান্তর পত্রিকার ২৫ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা ও কেক কাটা - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

দৌলতপুরে দৈনিক যুগান্তর পত্রিকার ২৫ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা ও কেক কাটা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪

দৌলতপুরে দৈনিক যুগান্তর পত্রিকার ২৫ বছরে পদার্পণ  উপলক্ষে আলোচনা ও কেক কাটা

দৌলতপুর(কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে দৈনিক যুগান্তর পত্রিকার ২৫ বছরে পদার্পণ উপলক্ষে দৌলতপুর প্রেসক্লাবে শুক্রবার বেলা ১১টায় র‌্যালি , আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান হয়েছে।
দৈনিক যুগান্তর দৌলতপুর উপজেলা প্রতিনিধি মো. মানজারুল ইসলাম খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দৌলতপুর কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক সরকার আমিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, দৌলতপুর খাদ্য পরিদর্শক ও এলএসডি কর্মকর্তা মো. সাহাবুল আলম ও দৌলতপুর উপজেলা যুব লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দৌলতপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এম মামুন রেজা, সাধারন সম্পাদক মো. শরীফুল ইসলাম, আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, দৈনিক ইনকিলাব প্রতিনিধি মাহফুজুল আলম, দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার প্রতিনিধি সাইদুর রহমান, দৌলতপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও জনকন্ঠ প্রতিনিধি সাইদুল আনাম, এশিয়ান টেলিভিশনের দৌলতপুর প্রতিনিধি সোহানুর রহমান শিপন প্রমুখ। অনুষ্ঠানে দৌলতপুর প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ সহ দৌলতপুরে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
অতিথিবৃন্দ দৈনিক যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভায় পত্রিকার উত্তরোত্তর সাফল্য ও শুভ কামনা করেন। সবশেষে দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলামের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ