1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, ট্রাক সহ ড্রাইভার আটক - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, ট্রাক সহ ড্রাইভার আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, ট্রাক সহ ড্রাইভার আটক

হেলাল মজুমদার কুষ্টিয়া কুষ্টিয়ার ভেড়ামারায় পাবনা-কুষ্টিয়া হাইওয়েতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ফিরোজ আলী ওরফে রবিন (২৬) নামের একজন মারা গেছে। স্থানীয় জনতা ঘাতক ট্রাক ও ড্রাইভার কে আটক করে ভেড়ামারা থানা পুলিশে হাতে তুলে দেয়। ট্রাক নং ঝিনাইদহ ট ১১- ১২৯৭ গতকাল বুধবার ২৮ ই ফেব্রুয়ারি বিকেল ৫.৩০ টার সময় ভেড়ামারার ভিলকির পুল নামক স্থানে ৩৫০ মেগাওয়াট প্রজেক্টের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রবিন ভেড়ামারা পৌরসভার ৯ নং ওয়ার্ডের বামনপাড়া এলাকার মোঃ রমজান আলীর ছেলে। তিনি রুপপুর পারমানবিকে ভেকু চালক হিসাবে চাকরি করতেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল বুধবার বিকেল ৫ টা ৩০ মিনিটের সময়ভেড়ামারার ভিলকির পুল নামক স্থানে ৩৫০ মেগাওয়াট প্রজেক্টের সামনে ট্রাক ও মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকের আঘাতে রবিন মারাত্মকভাবে আহত হয়। ঘটনাস্থল থেকে আহত রবিন কে উপস্থিত লোকজন উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ঘাতক ট্রাক ও ড্রাইভারকে উপস্থিত লোকজন আটক করে ভেড়ামারা থানায় সংবাদ দিয়ে পরবর্তীতে তা থানা হেফাজতে নেওয়া হয় । ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম বলেন,”ঘাতক ট্রাক ও ড্রাইভারকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। লাশ হাসপাতালের রয়েছে। অভিযোগ দায়ের হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।”

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ