1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, ট্রাক সহ ড্রাইভার আটক - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, ট্রাক সহ ড্রাইভার আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, ট্রাক সহ ড্রাইভার আটক

হেলাল মজুমদার কুষ্টিয়া কুষ্টিয়ার ভেড়ামারায় পাবনা-কুষ্টিয়া হাইওয়েতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ফিরোজ আলী ওরফে রবিন (২৬) নামের একজন মারা গেছে। স্থানীয় জনতা ঘাতক ট্রাক ও ড্রাইভার কে আটক করে ভেড়ামারা থানা পুলিশে হাতে তুলে দেয়। ট্রাক নং ঝিনাইদহ ট ১১- ১২৯৭ গতকাল বুধবার ২৮ ই ফেব্রুয়ারি বিকেল ৫.৩০ টার সময় ভেড়ামারার ভিলকির পুল নামক স্থানে ৩৫০ মেগাওয়াট প্রজেক্টের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রবিন ভেড়ামারা পৌরসভার ৯ নং ওয়ার্ডের বামনপাড়া এলাকার মোঃ রমজান আলীর ছেলে। তিনি রুপপুর পারমানবিকে ভেকু চালক হিসাবে চাকরি করতেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল বুধবার বিকেল ৫ টা ৩০ মিনিটের সময়ভেড়ামারার ভিলকির পুল নামক স্থানে ৩৫০ মেগাওয়াট প্রজেক্টের সামনে ট্রাক ও মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকের আঘাতে রবিন মারাত্মকভাবে আহত হয়। ঘটনাস্থল থেকে আহত রবিন কে উপস্থিত লোকজন উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ঘাতক ট্রাক ও ড্রাইভারকে উপস্থিত লোকজন আটক করে ভেড়ামারা থানায় সংবাদ দিয়ে পরবর্তীতে তা থানা হেফাজতে নেওয়া হয় । ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম বলেন,”ঘাতক ট্রাক ও ড্রাইভারকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। লাশ হাসপাতালের রয়েছে। অভিযোগ দায়ের হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।”

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ