1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমনিায় দুই টন চাপিলা ইলিশ জব্দ - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

দশমনিায় দুই টন চাপিলা ইলিশ জব্দ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

দশমনিায় দুই টন চাপিলা ইলিশ জব্দ

মো.বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি
পটুয়াখালী দশমিনা উপজেলায় মৎস্য অধিদপ্ত,দশমিনা বৃহস্পতিবার সকাল ৭ টায় বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করে দুই টন চাপিলা ইলিশ জব্দ করা হয়। এ সময় কাউকে আটক করা হয়নি। জব্দকৃত চাপিলা ইলিশ বিভিন্ন হাফিজিয়া মাদ্রসা ও এতিমদের মাঝে বিতরণ করা হয়।
অভিযান পরিচালনা করেন উপজেলা মেরিন মৎস্য ফিশারিস কর্মকর্তা মো. নাজমুল হাসান, ক্ষেত্রসহকারি মো. মিলন বিশ^াস ও দশমনিা থানা পুলিশ সদস্য।
উপজেলা মেরনি ফিশারিস কর্মকর্তা নাজমুল হাসান বলেন, ইলিশ সম্পদ রক্ষায় এ অভিযান অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ