1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাজার মনিটরিংয়ে নেমেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

বাজার মনিটরিংয়ে নেমেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

বাজার মনিটরিংয়ে নেমেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: চলমান পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে অসাধু ব্যবসায়ীদের রুখতে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান বাজার মনিটরিংয়ে নেমেছেন। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে বোয়ালমারী সদর বাজারের বিভিন্ন দোকান মনিটরিং করেন। এ সময় ইউএনও ক্রেতা ও বিক্রতাদের বিভিন্ন বিষয়ে সতর্ক করেন। দেড় ঘন্টা ধরে তিনি বাজারে ঘুরে ঘুরে মনিটরিং করেন।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান বলেন, ব্যবসায়ীদের প্রকাশ্যে মূল্য তালিকা টানাতে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া স্বল্প মুনাফায় ভেজাল মুক্ত পণ্য বিক্রি ও খাদ্য পণ্যের সাথে দাহ্য পদার্থ না রাখার পরামর্শ প্রদান করেন। ক্রেতাদের উদ্দেশ্য বলেন, মূল্য তালিকা দেখে আপনার যতটুকু পণ্য দরকার ততটুকু ক্রয় করুন। অতিরিক্ত পণ্য ক্রয় করলে তা বাজার দামের উপর প্রভাব ফেলে। ব্যবসায়ীদের মাঝে কোন অনিয়ম চোখে পরলে তা দ্রুত জানাতে তিনি সকলকে বলেন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ