1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জমি ভাগ করে না দিয়ে অন্যের জমি দখল করে ওয়াল নির্মাণের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

জমি ভাগ করে না দিয়ে অন্যের জমি দখল করে ওয়াল নির্মাণের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

জমি ভাগ করে না দিয়ে অন্যের জমি দখল করে ওয়াল নির্মাণের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে এক প্রধান শিক্ষকের নামে জমি ভাগ বাটোয়ারা না করে অন্যের জমি দখল করে ইটের ওয়াল নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। ওই ভুক্তভোগি শেখর ইউনিয়নের রাখালতলী গ্রামের আলিনুর মোল্যার স্ত্রী মোসা. সাদিয়া বেগম গত ১৪ মার্চ উপজেলা নির্বাহী অফিসার বোয়ালমারী ও থানা অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত ব্যক্তি ময়না এসিবোস ইনস্টিটিউট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোকলেচুর রহমান অরুন।

তবে প্রধান শিক্ষক মো. মোকলেচুর রহমান অরুন পাল্টা অভিযোগ করে বলেন, তাদের জায়গায় ওয়াল নির্মাণ হচ্ছে। আলিনুর মোল্যারা তা বাধা দিচ্ছে। তিনি বলেন, আলিনুরদের নামে আগে আমি অভিযোগ দিয়েছি, তারা পরে আমার নামে অভিযোগ গিয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, মোকলেচুর রহমান অরুন গংরা পূর্বপরিকল্পিত ভাবে এজমালি বসত বাড়ির জমি ভাগ বাটোয়ারা না করে জোর করে আলিনুর মোল্যার দখলে থাকা জমিতে ইটের ওয়াল নির্মাণ করেছেন। তাদের বাধা দিতে গেলে প্রধান শিক্ষক গংরা বিভিন্ন ভয়ভীতি দেখায়।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই বাবুল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। সরজমিনে গিয়ে দেখি। তার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ