1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ - dailynewsbangla
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
পালিয়ে থাকা একাধিক মামলার আসামি রানাকে পাঁচ বছর পর গ্রেফতার করলো পুলিশ  বগুড়া আদমদিঘীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‌্যালি ও আলোচনা সভা শহর থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চলে আইনি সহায়তা দিবে লিগ্যাল এইড : রাজশাহী জেলা ও দায়রা জজ জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে

বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান চালিয়ে বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ি এলাকা থেকে ট্রাভেল ব্যাগে রাখা ৪৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় ট্রাভেল ব্যাগ বহনকারী দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টায় এ অভিযান চালানো হয়। আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলো ঘোষপুর ইউনিয়নের খামারপাড়ার গ্রামের হান্নান শেখের ছেলে মো নাজমুল শেখ (২৪) ও রতনদিয়া গ্রামের মো. ছামাদ শেখের ছেলে মো. শওকত আলী (২৯)।

জানা যায়, উপজেলার গোহাইলবাড়ি বাজারস্থ মহম্মদপুর-মধুখালিগামী পাঁকা রাস্তার পশ্চিম পাশে বিআরটিসি বাস কাউন্টারের সামনে নাজমুল শেখ ও শওকত আলীর নিকট থাকা তিনটি ব্যাগ থেকে মোট ৪৪০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় ওই দুইজনকে আটক করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তমিজ উদ্দীন মৃধা বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বোয়ালমারী থানায় করবেন। ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন মোবাইল ফোনে বলেন, আটককৃত আসামিদের ফরিদপুর অফিসে আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে মামলা করা হবে। আসামিদের ফরিদপুর থেকেই আদালতে চালান করা হবে। তিনি আরও বলেন, মাদকাসক্তিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকার ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অীধদপ্তর (ডিএনসি) বদ্ধপরিকর।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ