1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীর দুই বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ শিমুল ডাকাতকে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার - dailynewsbangla
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:

বোয়ালমারীর দুই বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ শিমুল ডাকাতকে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

বোয়ালমারীর  দুই বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ শিমুল ডাকাতকে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীর দুর্ধর্ষ শিমুল ডাকাতকে ঢাকা জেলার ধামরাই থানার সিমা সিনেমা হলের পিছন থেকে গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে গ্রেপ্তার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

সিমুল ডাকাত বোয়ালমারী উপজেলার মুরাইল গ্রামের বাসিন্দা। তার নামে ফরিদপুর কোতোয়ালী থানায়২০২২ সালের একটি ডাকাতি মামলায় ২ বছরের সাজা রয়েছে। মামলা নম্বর ২০। এ ছাড়া বোয়ালমারী থানার ২০২০ সালের, বোয়ালমারী থানার ২০২১ সালের, ফরিদপুর কোতোয়ালী থানার ২০২১ সালের, কোতোয়ালী থানার ২০২০ সালের, মধুখালী থানার ২০২২ সালের মোট আরো ৫টি জিআর মামলায় ওয়ারেন্ট রয়েছে এবং কুমার খালী একটি গরু চুরি মামলা রয়েছে। ওই মামলায় সে কারাভোগ করে।

এসআই মামুন ইসলাম জানান, দুর্ধর্ষ সিমুল ডাকাতের নামে বিভিন্ন থানায় মোট জিআর ৬ টি ডাকাতি মামলায় ওয়ারেন্ট রয়েছে। ৬টির মধ্যে একটি মামলায় দুই বছরের সাজা রয়েছে। সে দীর্ঘদিন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ৩ টার দিকে আমি আরো দুই অফিসার সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে ঢাকা জেলার ধামরাই থানার সিমা সিনেমা হলের পিছ থেকে গ্রেপ্তার করেছি। থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম বলেন, ডাকাত সিমুল মোল্যাকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে মঙ্গলবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ