1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে অপহরণকৃত কলেজ ছাত্রী উদ্ধার গ্রেপ্তার ১ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

বোয়ালমারীতে অপহরণকৃত কলেজ ছাত্রী উদ্ধার গ্রেপ্তার ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

বোয়ালমারীতে অপহরণকৃত কলেজ ছাত্রী উদ্ধার গ্রেপ্তার ১

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে কলেজ ছাত্রী অপহরণ হওয়ার ১ দিনের মাথায় উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারের সময় ১ জন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপহরণের ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা সনজিত কুমার শীল বাদি হয়ে বুধবার গভীর রাতে (২০ মার্চ)
বনচাকী বাইখির গ্রামের দিবস সরকার (২২), পিজুস বিশ্বাস (২০), অসিম বিশ্বাস (৪৫) ও গুনবহা গ্রামের রমেশ পাল (২৭) এর নাম উল্লেখসহ ২/৩ জনকে অজ্ঞাত করে
থানায় মামলা করেছেন। মামলা নম্বর ৩৪। ওই কলেজ ছাত্রী (১৭) বোয়ালমারী কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজে পড়াশোনা করে।
মামলা সূত্রে জানা যায়, ওই কলেজ ছাত্রী কলেজে আসা যাওয়ার পথে বাইখির বনচাকী গ্রামের দিবস সরকার (২২) প্রতিনিয়ত প্রেমের প্রস্তাব ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৯ মার্চ কলেজে অটো যোগে যাওয়ার পথে সকাল সোয়া ১০ টার দিকে কলেজের গেটের সামনে থেকে দিবস তার লোকজন নিয়ে ওই ছাত্রীর মুখে গামছা বেধে টানা হেছড়ে করে একটি সাদা রঙ্গের মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বাবুল হোসেন বলেন, অপহরণ হওয়া ওই কলেজ ছাত্রীকে বৃহস্পতিবার বেলা ১টার দিকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার সাতপাড় এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় মামলার ১ নম্বর আসামি দিবস সরকারকে আটক করা হয়। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে। বৃহস্পতিবার ওই কলেজ ছাত্রীকে স্বাস্থ পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম বলেন, অপহরণ হওয়া কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। মামলার ১ নম্বর আসামিকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ