1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কৃষক নেতা কমরেড আবদুস ছত্তার খানের ২৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

কৃষক নেতা কমরেড আবদুস ছত্তার খানের ২৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

মো.বেল্লাল হোসেন: দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: “এ দেশ কৃষকের দেশ,কৃষক না বাঁচলে দেশ বাঁচতে পারেনা-কমরেড আবদুস ছত্তার খান। আজ ৭ নভেম্বর পটুয়াখালী দশমিনা উপজেলায় দক্ষিন বাংলার প্রান পুরুষ
কৃষক আন্দোলনের অন্যতম সংগঠন বাংলাদেশ কৃষক ফেডারেশন ও বাংলাদেশ কৃষাণী সভার প্রতিষ্ঠাতা সভাপতি, প্রখ্যাত কৃষক নেতা কমরেড আবদুস ছত্তার খানের ২৪তম মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যদায় পালন করা হয়।

বাংলাদেশ কৃষক ফেডারেশন ও বাংলাদেশ কৃষাণী সভার ৮টি সংগঠন সহ বাংলাদেশ কৃষক ফেডারেশন ও বাংলাদেশ কৃষাণী সভার সভানেত্রী ও দশমিনা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, ডা.সামছুরন্নাহার খান ডলি এবং বাংলঅদেশ কৃষক ফেডারেশন পটুয়াখালী শাখার সদস্য ও দশমিনা উপজেলা শাখার সধারন সম্পাদক প্রান কৃঞ্জদাস এর নেতৃত্বে কমরেড আবদুস ছত্তার খানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। কৃষক নেতার আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা,দোয়া,মিলাদ ও মুনজাতের এর আয়োজন করা হয়।

আলোচনা সভায় ডা.সামছুরন্নাহার খান ডলি বলেন ,আমার বাবা দশমিনা উপজেলার কৃষকের কথা ভাবেননি তিনি সমগ্র বাংলাদেশের কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন। তিনি কৃষকের প্রাপ্য এক খন্ড মাথাগোজার ঠাই খাস জমি জন্য একের পর এক পর্যায়ক্রমে ১৮০/১৬০/১৯৬ ঘন্টা আমরন অনে¦ষণ করেছেন। তিনি বলেন বর্তমান দশমিনা উপজেলার চরবোরহান ইউনিয়নের কৃষকের প্রাপ্য খাস জমি প্রদানের জন্য অগ্রনী ভূমিকা পালন করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ