1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
স্কাউটদের স্পর্শে পরিচ্ছন্ন দৌলতপুর উপজেলা পরিষদ চত্বর - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

স্কাউটদের স্পর্শে পরিচ্ছন্ন দৌলতপুর উপজেলা পরিষদ চত্বর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

স্কাউটদের স্পর্শে পরিচ্ছন্ন দৌলতপুর উপজেলা পরিষদ চত্বর

মেজবাহ-উর, দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে পরিছন্নতা অভিযানে নেমেছেন বাংলাদেশ স্কাউট দৌলতপুরের শিক্ষার্থীরা।
মঙ্গলবার বাংলাদেশ স্কাউট দৌলতপুর উপজেলা শাখার উদ্যোগে উপজেলার ৩টি বিদ্যালয়ের কাব স্কাউট ও স্কাউট টিমের অংশগ্রহণে দিনব্যাপী এ পরিস্কার পরিচ্ছন্নতা শুরু হয়।


দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচির উদ্বোধন করেন। পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণকারী স্কাউট সদস্যরা উপজেলা পরিষদ চত্বরের বিভিন্ন অফিসের সামনে, সড়কের দু’পাশ ও নিজ নিজ বিদ্যালয়ের ক্যাম্পাসের ময়লা আবর্জনা পরিস্কার করে।
এতে অংশগ্রহণ করেন পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়, মানিকদিয়াড় ও দৌলতখালী সঃপ্রঃ বিঃ কাব ও স্কাউট এর অর্ধশত শিক্ষার্থী ।


উপজেলা স্কাউটের সম্পাদক মোঃ মজিবর রহমান বলেন,যতদিন পর্যন্ত সাধারণ মানুষের সেবা দিতে স্কাউটের প্রয়োজন হবে ততদিন বিনাশ্রমে স্কাউটের সদস্যরা দেশ ও দশের সেবা করে যাবে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, দৌলতপুর পাইলট মাধ্যঃবালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল হক, আল্লারদর্গা মাধ্যমিক বিঃ প্রধান শিক্ষক মোঃ কামরুল হাসান, পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়ের ইউনিট লিডার মিজানুর রহমান(উডব্যাজার) দৌলতখালী সঃপ্রঃবিঃ প্রধান শিক্ষক ইউনিট লিডার শাহরিয়ার জাহান (সিএএলটি), মানিকদিয়াড় সঃপ্রঃবিঃ ইউনিট লিডার মাসুদুর রহমান (উডব্যাজার)সহ কাব স্কাউট ও স্কাউট এর শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ