1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শেখ হাসিনার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ফরিদপুরে আওয়ামী লীগের বিক্ষোভ - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

শেখ হাসিনার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ফরিদপুরে আওয়ামী লীগের বিক্ষোভ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪

শেখ হাসিনার বিরুদ্ধে মামলার প্রতিবাদে ফরিদপুরে আওয়ামী লীগের বিক্ষোভ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃ আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ। শেখ হাসিনা দেশ ছেড়ে যাওয়ার ৮দিন পরেই কোটা বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের ঘটনায় তাঁর (শেখ হাসিনা) নামে কয়েকটি মামলা হয়। সাবেক প্রধানমন্ত্রী দেশ ছেড়ে যাওয়ার পর থেকেই গোপালগঞ্জসহ দেশের কয়েকটি জেলায় ফুসে ওঠে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
 বুধবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি—বোয়ালমারী—ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের সহস্ররাল বাজারে বিক্ষোভ মিছিলটি করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
বিক্ষোভ মিছিল শেষে রূপাপাত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কুবাদ হোসেনের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল রেজার সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এম মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইসরাফিল মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক নাসিরু মো. সেলিম, সদস্য আব্দুল মান্নান মোল্যা, আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান, জেলা কৃষকলীগের সহসম্পাদক লিটন মৃধা, শেখর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আক্তার তপন ও যুব মহিলাগ নেত্রী আফরোজা বেগম প্রমুখ।
বিক্ষোভ সমাবেশ উপজেলার শেখর ইউনিয়ন ও রূপাপাত ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের হাজার হাজার কর্মী সমর্থক অংশ নেয়।
বক্তারা শেখ হাসিনার নামে সাম্প্রতিক ঘটনা নিয়ে মামলার প্রতিবাদ জানিয়ে বলেন, শেখ হাসিনার নামে মিথ্যা মামলা প্রত্যহার করতে হবে এবং যতদিন পর্যন্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে আনা না হবে আমরা রাজপথ ছাড়বো না।
বিক্ষোভকারীরা এ সময়— শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই, শেখ হাসিনার কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে, একাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবারসহ বিভিন্ন ধরনের স্লোগান দিতে দিতে বিকেল ৩টা থেকে সহ¯্রাইল বাজারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী জড়ো হতে থাকে। বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগের কর্মী সমর্থকরা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিরা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ