1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতদিয়া ঘাটে ভুয়া পুলিশ আটক - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

দৌলতদিয়া ঘাটে ভুয়া পুলিশ আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: ,রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে শনিবার ২৮ নভেম্বর ভোররাতের দিকে এক ভুয়া পুলিশ সদস্যকে স্থানীয় লোকজন আটকের পর পুলিশের কাছে সোপর্দ করেছে। আটককৃত ভুয়া পুলিশের নাম মো. ইমরান মোল্লা (২২)। সে মাগুরার জেলার মোহাম্মদপুর থানার জাঙ্গালিয়া গ্রামের লালটু মোল্লার ছেলে।

থানা পুলিশ সূত্রে জানাযায়, শুক্রবার দিবাগত রাত ৪টার সময় দৌলতদিয়া ঘাট ট্রাফিক পুলিশের পাশে স্থানীয় কয়েক ব্যক্তির কাছে পুলিশের জ্যাকেট পড়িহিত এক ব্যক্তি নিজেকে পুলিশ পরিচয় দিলে স্থানীয়দের মনে সন্দেহ হয়। এসময় তারা জিজ্ঞাসাবাদ করলে নিজেকে ফরিদপুরের বোয়ালমারী থানায় কর্মরত পুলিশ সদস্য হিসেবে নিজেকে পরিচয় দেয়। প্রাথমিকভাবে ভুয়া পুলিশ বুঝতে পেরে তাকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে তাৎক্ষনিক ঘাট এলাকায় কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) মিজানুর রহমান আকন্দ ভোর ৪টা ৩০মিঃ এর দিকে তাকে স্থানীয় লোকজনের কাছ থেকে আটক করেন।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, কোন খারাপ উদ্দেশ্যে পুলিশের ব্লু রঙের একটি পুলিশ লেখা জ্যাকেট পড়ে আটককৃত ব্যাক্তি নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ঘাট এলাকায় চলছিল। নিজেকে সে ফরিদপুরের বোয়ালমারী থানায় কর্মরত পলিশ বলে পরিচয় দেয়। পরে স্থানীয় লোকজন বুঝতে পেরে ভুয়া পুলিশ হিসেবে তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। এ ঘটনায় শনিবার তার বিরুদ্ধে অসৎ উদ্দেশ্যে সরকারি পোষাক পরিধান করার অপরাধে মামলা দায়ের শেষে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ