1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুরে ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

হেলাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুরে জনসেবায় নিয়োজিত সরকারের ইউনিয়ন পর্যায়ে ভূমি অফিসের স্থায়ী ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। খুলনা বিভাগীয় কমিশনার ডা.আনোয়ার হোসেন হাওলাদার প্রধান অতিথি থেকে এ ভূমি অফিসের স্থায়ী ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। রবিবার বিকেলে উপজেলার মরিচা ইউনিয়ন ভূমি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

উদ্বোধনকালে বিভাগীয় কমিশনার ডা. আনোয়ার হোসেন হাওলাদার বলেন,দেশ ও জনগণের কল্যাণে নিজেদের নিবেদিত করা আমাদের প্রত্যেকের দায়িত্ব। জনজীবনের নিরাপত্তা কল্যাণ ও উন্নয়ণ নিশ্চিত করতে পারলেই দেশ ও জাতি এগিয়ে যাবে। ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও কর্মচারী সহ সংশ্লিষ্ট সকলকে সততা, নিষ্ঠা ও সাহসিকতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক লুৎফর নাহার,দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী,কুষ্টিয়া এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী মো.আনোয়ার হোসেন, দৌলতপুর উপজেলা প্রকৌশলী ইফতেখার উদ্দিন জোয়াদ্দার, সহকারী প্রকৌশলী মোঃ আশরাফুল ইসলাম পুলক,ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা, কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ