1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

রাণীশংকৈলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে ৭ নভেম্বর সোমবার বিকেলে উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে ঐ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ঐ সমিতির সাধারণ সম্পাদক সুকুমার চন্দ্র মোদক।

বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, আ’লীগ সভাপতি ও ঐ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন। এ ছাড়াও ক্রীড়ানুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক- সামাজিক- সাংস্কৃতিক নেতা-কর্মি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় শিক্ষাবিদ আশিরউদ্দিন ফুটবল একাডেমি, নীলফামারী ১-০ গোলে পীরগঞ্জ একাদশ, ঠাকুরগাঁওকে হারিয়ে জয়লাভ করেন।

সঞ্চালনা করেন মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মহাদেব বসাক। ধারাভাষ্যে ছিলেন প্রশান্ত বসাক, সাদেকুল ইসলাম ও বাপ্পী পাটোয়ারি।
প্রসঙ্গত: এ অঞ্চলের ৮ টি ফুটবল দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ