1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসিতে শীতবস্ত্র বিতরণ করেন ডিসি মোঃ আসলাম হোসেন রাজশাহীকে নিরাপত্তার চাদরে ঢেকে পুলিশিং সেবা নিশ্চত করা হবেঃ পুলিশ কমিশনার কেন্দ্রীয় কমিটির নতুন সদস্য নাজমুল হাসানকে শার্শা যুবলীগের ফুলেল শুভেচছা সৈয়দপুরে জন্ম ও মৃত্যু সনদ পেতে চরম হয়রানির শিকার নাগরিকরা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন সহ আটক-২ দ্বিতীয় শ্রেণীর ছাত্র আরমানের হাতে এখন বড় সংসার রাজশাহী জেলা প্রশাসক এর সাথে মতবিনিময় রাজশাহী মডেল প্রেসক্লাব কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ০১ র‌্যাবের অভিযানে ছিনতাইয়ের প্রস্ততির সময় আটক ০২ জন বাগমারায় ঐতিহ্যবাহী ঘোড়াদৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত

রাণীশংকৈলে বৈদ্যুতিক আগুন লেগে ৮ টি দোকান পুড়ে ছাই ২৫ লক্ষ টাকা ক্ষতি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

মাহাবুব আলম রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বলিদ্বারা বাজারে গতকাল ১৬ ডিসেম্বর বুধবার দিবাগত রাত ৩ টার দিকে আগুন লেগে ৮ টি দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে গেছে।এতে দোকানদারদের প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল ১৬ ডিসেম্বর রাত ৩ টার দিকে বলিদ্বারা বাজারের ফরিদুলের কাপড়ের দোকানে বিদ্যুতের সর্ট সার্কিটের দুর্ঘটনায় আগুন লাগে। ক্রমান্বয়ে আগুন সইদুলের মুদি দোকান, হাবুল রায়ের সেলুনের দোকান, মোতালেবের ঔষধের দোকান, শাহিনের কাপড়ের দোকান, কান্ত রায়ের ঔষধের দোকান, রবিউলের ইলেকট্রনিক্সের দোকান এবং বিপ্লবের কসমেটিকের দোকানসহ আরো ৭ টি দোকানে ছড়িয়ে পড়ে। ঐ রাতেই খবর পেয়ে রাণীশংকৈলের ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপক দল

ঘটনাস্থলে পৌছে প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসিম ইকবাল বলেন খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়ে আগুন নির্বাপন করি। থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি ফরিদুলের কাপড়ের দোকানের সট সার্কিটে থেকেই এ আগুনের উৎপত্তি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না এবং ইউএনও সোহলে সুলতান জুলকার নাইন কবিরের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তদের দ্রুত আর্থিক সাহায্যের ব্যবস্থা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!