1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে স্বামীর বাগানের গাছ কেটে নিয়েছে স্ত্রী: থানায় অভিযোগ - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই

দৌলতপুরে স্বামীর বাগানের গাছ কেটে নিয়েছে স্ত্রী: থানায় অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুরে গোপালপুর গ্রামের ফরজ মন্ডলের প্রবাসী ছেলে শেখ আব্দুল্লাহর নিজ নামিয় জমিনে মেহোগুনি বাগানের গাছ কেটে নিচ্ছে স্ত্রী থানায় অভিযোগ। এ বিষয়ে অনুসন্ধানে গেলে দেখা যায় প্রবাসী শেখ আব্দুল্লাহর ভাই জনিরুল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, সাহিদা খাতুনের সাথে আমার ভাই আব্দুল্লাহ প্রায় ২০ বছর পূর্বে বিবাহ হয়। বিবাহের পরে তাহাদের কোন সন্তানাদি হয় নাই। আমার ভাই প্রায়ই ১৭ বছর যাবত সৌদি আরবে কর্মরত আছে। আমার ভাইয়ের সাথে ভাবির সুসম্পর্ক না থাকায় সে প্রায় সময় বাবার বাড়িতে থাকে।

১৮ তারিখে হঠাৎ করে আমার ভাইকে না জানিয়ে বাগান থেকে বেশ কিছু গাছ বিক্রয় করে দেয়। আমি বিষয়টি ভাইকে মুঠোফোনের মাধ্যমে জানালে ভাই আমাকে গাছ কাটতে বাঁধা দেওয়ার অনুমতি দেয় আমি বাঁধা দিতে গেলে আমাকে খুন জখমের হুমকি দেয়। বিষয়টি আমি তদন্ত করে সুস্ঠো বিচার দাবি করছি। এ বিষয়ে সহিদা খাতুন জানান আমার স্বামী বিদেশ থাকে, সে আমাকে কোন টাকা পয়সা দেয়না তাই বাধ্য হয়ে গাছ বিক্রয় করছি।

এ বিষয়ে মুঠোফোনে শেখ আব্দুল্লাহর সাথো যোগাযোগ করলে তিনি জানান, আমার স্ত্রী প্রায় ৭২ লক্ষ টাকা আত্মসাৎ করেছে সে আমার কোন কথা শোনেনা নিজের ইচ্ছামত চলে আজ আমার বিনা অনুমতিতে আবার আমার জমিনের গাছ কেটে নিচ্ছে বিষয়টি তদন্ত করে আইনানুগ বিচার দাবি করছি। এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জহুরুল আলম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ