1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে ডিবির অভিযানে বিদেশী পিস্তল ও গুলি সহ অস্ত্র ব্যবসায়ী শাওন গ্রেফতার - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

ময়মনসিংহে ডিবির অভিযানে বিদেশী পিস্তল ও গুলি সহ অস্ত্র ব্যবসায়ী শাওন গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান এর সার্বিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ এর তত্বাবধানে ১টি বিদেশী পিস্তল ও ০২ রাউন্ড গুলি সহ অস্ত্র ব্যবসায়ী শাওনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এরই অংশ হিসেবে, ডিবির এসআই (নি) মোঃ আলাউদ্দিন, এএসআই (নিঃ) প্রদীপ চন্দ্র দাস, এএসআই (নিঃ) মোঃ গোলাম রসুল ও সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে (২২ ডিসেম্বর) বিকাল ৪.৪৫ মিনিটে কোতোয়ালী থানাধীন খাগডহর এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি সহ অস্ত্র ব্যবসায়ী শাওনকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গ্রেফতারকৃত মোঃ তাহসিন আহম্মেদ শাওন (২২), পিতা-মোঃ রহুল আমিন খান, মাতা-মোছাঃ মাহফুজা আক্তার, সাং-পাবলিক হল রোড (বাসষ্ট্যান্ড), শিমুলতলা, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী শাওনকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়াছে। অতপরআজ বিজ্ঞ আদালতে সোর্পদ করে ০৭ (সাত) দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে বলে ডিবি পুলিশ জানায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ