1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপির মৃত্যুর খবরে দশমিনায় শোকের ছায়া - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপির মৃত্যুর খবরে দশমিনায় শোকের ছায়া

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধ: পটুয়াখালী দশমিনা-গলাচিপা আসনের সবেক বারবার নির্বাচিত এমপি ও সাবেক বস্রপ্রতিমন্ত্রী    এবং বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় স্হায়ী কমিটির সদস্য আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসেন এমপি ২৪ ডিসেম্বর বিকেল ৪.৩০ মিঃ সময় বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহে,,,,,রাজিউন), পারিবারিক সূত্রে জানাজায়, আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপি কিছুদিন আগে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে ভর্তি হন এবং চিকিৎসা গ্রহন করেন এবং অদ্য বিলে মারা জান।

আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপির মৃত্যুতে দশমিনা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও সাধারন সম্পাদক এবং সহযোগি  অঙ্গসংহঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি বলেন আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসেন এমপি আমার  শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন,আমাকে খবই স্নেহ করতেন। আমি তার অসুস্হ্যতার কথা শুনে দেখতে যাই এবং বিভিন্ন কথা হয়। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ একজন দক্ষ, ন্যায়-নীতিবান এবং কর্মীবান্ধব, সৎ,সহসি সৈনিক কে হারিয়েছে।

তার স্হান পূরন হবার নয়। দশমিনা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন বলেন,দশমিনা-গলাচিপা বাসির নয়নের মনি এবং বারবার নির্বাচিত এমপি ও বস্রপ্রতিমন্ত্রী ছিলেন। এই প্রবীন নেতার সানিধ্যে আমি আজ দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদ পর্যন্ত পৌছাতে পেরেছি । যার প্রচারে দশমিনা-গলাচিপা উপজেলার মানুষ নৌকা প্রতিক বুকে আগলে রেখেছে। তিনি আওয়ামীলীগের  একজন পরিশ্রমী নেতা ছিলেন। তার মৃত্যুতে আমরা দশমিনা আওয়ামীলীগ গভীর শোকাহত। তার ছেলের সাথে আলাপ করে পরবর্তী ব্যবস্হা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ