1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কষ্টের নির্মাম যন্ত্রণায় নিঃস্ব একই পরিবারের ৩ প্রতিবন্ধীর মা সেলেমা বেগম - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

কষ্টের নির্মাম যন্ত্রণায় নিঃস্ব একই পরিবারের ৩ প্রতিবন্ধীর মা সেলেমা বেগম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
পটুয়াখালীর দশমিনা উপজেলায় ০৪নং ইউনিয়নের ০৩নং ওয়ার্ডে বসবাস রত মৃত.মো:সুলতান মোল্লার তিন প্রতিবন্ধী ছেলে আসহায় দিন পার করছে।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলায় ০৪নং ইউনিয়নের ০৩নং ওয়ার্ডে বসবাস রত মৃত.মো:সুলতান মোল্লার তিন প্রতিবন্ধী ছেলে আসহায় দিন পার করছে। প্রতক্ষ ভাবে জানাজায় ০৩নং ওয়ার্ডে বাসিন্দা মৃত মো: সুলতান মোল্লা একবছর আগে দুরারগ্য ব্যাধিতে ঢাকায় চিকিৎসা অবস্থায় মারা জায়। পিতার অসুস্থ্যতার খবরে মেঝো ছেলে মো: সাগর মোল্লা (২০) দেখতে গেলে ঢাকায় গাড়ীর ধক্কায় পঙ্গুহয়ে যায়।

বড় ছেলে মোঃ শাওন (২২) ও ছোঠ ছেলে মো: মেহেদী(১২) জন্মগত ভাবে প্রতিবন্ধী। উক্ত পরিবারের সম্ভল বলতে মাথা গোজার মতো একটুকরো ভিটে। মৃত.মো:সুলতান মোল্লার স্ত্রী মোসা: সেলেমা আক্তার সংসার পরিচালোনায় দিন দিন অসহায় হয়ে পড়ছেন। তিন প্রতিবন্ধী ছেলের ভরন পোষনে আজ তিনি নিঃস্ব স্থানীয় লোকদের সাহায্য সহযোগিতায় কোনরকম দিন পার করেছে সেলেমা বেগম। সোস্যাল মিডিয়ায় এ্যাড. ইকবাল হোসেন সেলেমা বেগমের পরিবারের জন্য সাহয্যের একটি পোস্ট দিলে দশমিনা উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার লোক সেলেমা বেগমের পরিবারের সাহায্যে এগিয়ে আসেন।

এলকার সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ মোসলেম উদ্দিন বলেন, আমি মেম্বার থাকাকালিন সময় সরকারের বিভিন্ন সহায়তা দিতাম বর্তমানে পরিবারটি মানোবেতর জীবন যাপন করছে। এভাবে কতদিন চলে তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে ঔপরিবারের জন্য একটি স্থায়ী ব্যবস্থার আবেদন জানাই। কস্টের নির্মম যন্ত্রনায় নিঃস্ব কন্ঠে সেলেমা বেগম বলেন, আমার আর বাচাঁর শখ নাই ছোট ছেলে ও বড় ছেলে মনে হয় বিনা চিকিৎসায় মারা যাবে। আমার তিনটি প্রতিবন্ধী সন্তান নিয়ে কি না খেয়ে, বিনা চিকিৎসায় থাকবো আমাগোরে শেখ হাসিনা কি দেখতে পাননা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ