1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে দৌলতপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট দৌলতপুর শাখার উদ্যোগে নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। রোববার দিবসটি পালন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দিবসটি পালন উপলক্ষে কুষ্টিয়া দৌলতপুর উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট শাখার উদ্যোগে সকালে বর্ণাঢ্য র‌্যালি শেষে জাতির পিতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কুষ্টিয়া জেলা শাখা সভাপতি আলাউল হক, দৌলতপুর উপজেলা শাখার সভাপতি আবু বক্কর সিদ্দিক, সহ-সভাপতি শহিদুল ইসলাম, সামসুল আলম,সাধারণ সম্পাদক আঃ হালিম শিকদারসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট দৌলতপুর শাখার সভাপতি আবুবক্কর সিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক সাংসদ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর শাখার সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আঃ রশিদ বাবলু, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড এজাজ আহম্মেদ মামুন , সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদিকুজ্জামান খান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর কেন্দ্রীয় নেতা মুতাসসিম বিল্লাহ, চেয়ারম্যান আবু ইউসুফ লালু, আ.লীগ নেতা টিপু নেওয়াজসহ আ.লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!