1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহী তানোর পৌর নির্বাচনে কাউন্সিলর হিসেবে আরব আলীর মনোনয়ন দাখিল - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

রাজশাহী তানোর পৌর নির্বাচনে কাউন্সিলর হিসেবে আরব আলীর মনোনয়ন দাখিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

রাজশাহী,তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলায় আসন্ন তানোর পৌরসভা নির্বাচনে ০৮ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে তানোর উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ আরব আলী, আজ সকালে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহি অফিসার সুশান্ত কুমার মাহাতোর কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

আরব আলীর পক্ষে প্রস্তাবকারী হিসেবে মোঃআকতারুজামান ও সমথর্নকারী মোঃ আজিবুল্লা সরকার উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দ, যুগ্ম সম্পাদক মোঃ জামিলুর রহমান,তানোর পৌর কৃষকলীগের সভাপতি মোঃ ইনতাজ আলী মোল্লা ও ০৮ নং ওয়ার্ড কৃষক লীগের নেতা আলম ও সিদ্দিক,ছাত্রলীগ নেতা আলামিন। কাউন্সিলর প্রার্থী হিসোবে মনোনয়ন পত্র জমা দিয়ে ০৮ নং ওয়ার্ড বাসীর নিকট দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ