1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে আল-সালেহ লাইভ লাইন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দৌলতপুরে আল-সালেহ লাইভ লাইন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
আল-সালে লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানির কডিনেটর বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির।

জিল্লুর রহমান: কুষ্টিয়ার দৌলতপুরে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন। শনিবার সকাল ১১ টার সময় দৌলতপুর উপজেলা সংলগ্ন আল- সালেহ ইট ভাটা মাঠ চত্বরে ৩ হাজার অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে এইসব শীত বস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আল-সালে লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানির কডিনেটর বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির, প্রজেক্ট ম্যানেজার মোঃ মামুনুর রশিদ সহ অন্যান্যরা। বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির বলেন, শিত বেশি হওয়ার কারনে অসহায় দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষ গুলো শিতে খুব কষ্ট করছে, বর্তমানে তেমন কর্মনেই তাই আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে তিন হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় তিনি আরো বলেন, সারাবিশ্বে মহামারী করোনাভাইরাস এর শুরুথেকে আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল সহ সর্বপ্রকার সহযোগিতা আমরা করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ