1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীর মোহনপুরে মাষ্টার্স পড়ুয়া ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

রাজশাহীর মোহনপুরে মাষ্টার্স পড়ুয়া ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
রবিবার সকালে বাড়ির পাশের একটি আমবাগানে এলাকার লোকজন শাফিউলের মরদেহ দেখতে পেয়ে শাফিউলের বাড়ির লোকদের খবর দেয়।

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া (টাংগন) গ্রামের আম বাগান হতে এক মাষ্টার্স পড়ুয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তথ্যসূত্রে জানাযায় ঐ শিক্ষার্থীর নাম শাফিউল ইসলাম (২৫)। সে উপজেলার রায়ঘাটি ইউনিয়নের কামারপাড়াস্থ টাংগন গ্রামের চুন ব্যবসায়ী সাইদুর রহমানে বড় ছেলে। শাফিউল ইসলাম রাজশাহী কলেজ হতে হিসাব বিজ্ঞানে অনার্স শেষ করে মাস্টার্সে অধ্যায়নরত ছিলেন।

 

শাফিউল ইসলামের বাড়ির লোক মারফত জানা যায়, সে গতকাল শনিবার (২৩ই জানুয়ারি) সারাদিন নিজ বাড়িতে রাজমিস্ত্রির সংগে জোগাড়দার হিসেবে কাজ করেছিল এবং সন্ধ্যায় বন্ধুর বাড়িতে যাব বলে বের হয়ে যায়। পরে রাতে শাফিউল বাড়ি ফিরে না আসলে পরিবারের লোকজন তার ফোনে একাধিকবার ফোন দিয়ে ফোন বন্ধ পেয়ে অনেক খোঁজাখুঁজি করেও শাফিউলের কোন খোঁজ পায় না। রবিবার সকালে বাড়ির পাশের একটি আমবাগানে এলাকার লোকজন শাফিউলের মরদেহ দেখতে পেয়ে শাফিউলের বাড়ির লোকদের খবর দেয়। মৃত শাফিউল এর মুখমণ্ডল এবং গলায় জখমের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

 

এ খবর লেখা পর্যন্ত ঘটনাস্থলে উপস্থিত মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, কে বা কাহারা এ ঘটনার সাথে জড়িত আমরা এখনো জানতে পারিনি। তবে পুলিশের গোয়েন্দা সংস্থার লোকজন আছেন তারা মরদেহটি ক্ষতিয়ে দেখছেন। এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ হয়নি তবে এটা মামলা হবে। মামলার প্রক্রিয়া চলছে। তদন্ত শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ