1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীর মোহনপুরে মাষ্টার্স পড়ুয়া ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার - dailynewsbangla
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষ, বিশ্ব মুসলিমের জন্য দোয়া আ. লীগ যে ওয়াদা করে তা রক্ষা করে: প্রধানমন্ত্রী

রাজশাহীর মোহনপুরে মাষ্টার্স পড়ুয়া ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
রবিবার সকালে বাড়ির পাশের একটি আমবাগানে এলাকার লোকজন শাফিউলের মরদেহ দেখতে পেয়ে শাফিউলের বাড়ির লোকদের খবর দেয়।

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া (টাংগন) গ্রামের আম বাগান হতে এক মাষ্টার্স পড়ুয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তথ্যসূত্রে জানাযায় ঐ শিক্ষার্থীর নাম শাফিউল ইসলাম (২৫)। সে উপজেলার রায়ঘাটি ইউনিয়নের কামারপাড়াস্থ টাংগন গ্রামের চুন ব্যবসায়ী সাইদুর রহমানে বড় ছেলে। শাফিউল ইসলাম রাজশাহী কলেজ হতে হিসাব বিজ্ঞানে অনার্স শেষ করে মাস্টার্সে অধ্যায়নরত ছিলেন।

 

শাফিউল ইসলামের বাড়ির লোক মারফত জানা যায়, সে গতকাল শনিবার (২৩ই জানুয়ারি) সারাদিন নিজ বাড়িতে রাজমিস্ত্রির সংগে জোগাড়দার হিসেবে কাজ করেছিল এবং সন্ধ্যায় বন্ধুর বাড়িতে যাব বলে বের হয়ে যায়। পরে রাতে শাফিউল বাড়ি ফিরে না আসলে পরিবারের লোকজন তার ফোনে একাধিকবার ফোন দিয়ে ফোন বন্ধ পেয়ে অনেক খোঁজাখুঁজি করেও শাফিউলের কোন খোঁজ পায় না। রবিবার সকালে বাড়ির পাশের একটি আমবাগানে এলাকার লোকজন শাফিউলের মরদেহ দেখতে পেয়ে শাফিউলের বাড়ির লোকদের খবর দেয়। মৃত শাফিউল এর মুখমণ্ডল এবং গলায় জখমের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

 

এ খবর লেখা পর্যন্ত ঘটনাস্থলে উপস্থিত মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, কে বা কাহারা এ ঘটনার সাথে জড়িত আমরা এখনো জানতে পারিনি। তবে পুলিশের গোয়েন্দা সংস্থার লোকজন আছেন তারা মরদেহটি ক্ষতিয়ে দেখছেন। এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ হয়নি তবে এটা মামলা হবে। মামলার প্রক্রিয়া চলছে। তদন্ত শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ