1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়া দৌলতপুর ৫০০ বছরের পুরোনো একটি তেঁতুল গাছ এখনো মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। শার্শায় গলায় ওড়না দিয়ে দুই সন্তানের জননী অত্নহত্যা করল। দশমিনায় উপজেলা করোনা কমিটির মত বিনিময় সভা অনুষ্ঠিত পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে সালথায় বাজার মনিটরিং স্ত্রীর ওপর অভিমান করে ফেইসবুক লাইভে ঘোষণা দিয়ে আত্মহত্যার রাণীশংকৈলে পৌর নির্বাচনের তোড়জোড় ,প্রার্থিদের আগাম দৌড়ঝাঁপ বাহাউদ্দিন নাছিমের করোনামুক্তির জন্য কৃষক লীগের দোয়া সৈয়দপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন বিশ্বকর্মা পূজা উপলক্ষে বেনাপোল-পেট্রাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ সিরাজগঞ্জের  উল্লাপাড়ায়  ১০ জন পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা করেছে  ভ্রাম্যমাণ আদালত।

শান্তিরক্ষা মিশনে সশস্ত্র বাহিনী সুনাম বয়ে আনছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

জাতিসংঘ শান্তিরক্ষা বাহিনীতে কর্মরত আমাদের সশস্ত্র বাহিনীর সদস্যরা কর্মদক্ষতা ও উঁচু মানের পেশাদারিত্বের পরিচয় দিয়ে দেশের সুনাম বয়ে আনছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার ‘সশস্ত্র বাহিনী দিবস’ উপলক্ষে গণমাধ্যমে পাঠানো বাণীতে তিনি এসব কথা বলেন।

দেশের সব প্রাকৃতিক দুর্যোগেও সশস্ত্র বাহিনী অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে দ্বিধাহীনভাবে সংকট মোকাবেলায় ঝাঁপিয়ে পড়েছে বলেও মন্তব্য করেন খালেদা জিয়া।

তিনি বলেন, সশস্ত্র বাহিনীর সাহস ও শৃঙ্খলা দিয়ে তৈরি জাতির গর্বিত প্রতিষ্ঠান। আমাদের মহান মুক্তিযুদ্ধে এই বাহিনীর গৌরবোজ্জল ভূমিকা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। স্বাধীনতা-সার্বভৌমত্ব ও ভৌগোলিক অখণ্ডত্ব রক্ষায় সশস্ত্র বাহিনীর দেশপ্রেমিক সদস্যরা অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করে চলেছে। বিশ্বশান্তি রক্ষায়ও তারা পালন করে চলেছে গুরুত্বপূর্ণ ভূমিকা।

তিনি বলেন, জিয়াউর রহমান বাংলাদেশ সশস্ত্র বাহিনীকে একটি আধুনিক, গতিশীল ও দক্ষ পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহণ এবং বাস্তবায়ন করেছিলেন। সেই থেকে বাংলাদেশের সশস্ত্র বাহিনী সুশৃঙ্খল, ক্ষিপ্র ও সদা তৎপর এক আধুনিক বাহিনীতে পরিণত হয়, যা বিশ্বের যেকোন আধুনিক রাষ্ট্রের সেনাবাহিনীর সমকক্ষ।

সশস্ত্র বাহিনী দিবসের সব কর্মসূচির সার্বিক সাফল্য কামনা করে বিএনপি চেয়ারপারসন বলেন, আমি বাংলাদেশ সেনা, নৌ ও বিমান বাহিনীর সব সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ