1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান 

ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ১নং ফাঁড়ি পুলিশের মাদকবিরোধী অভিযানে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ রতন (৪৫) নামের একজন কুখ্যাত গাঁজা ব্যাবসায়ী গ্রেফতার।

ময়মনসিংহ জেলার পুলিশ সুপার আহমার উজ্জামান পিপিএম-সেবা এর দিক-নির্দেশনায় ময়মনসিংহ নগরী থেকে মাদক মুক্ত করতে প্রতিদিন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল আকন্দ এর নির্দেশে নগরীর ১নং ফাড়ি এলাকার ইনচার্জ মাহবুব রহমান আজ ১৯ অক্টোবর ২০২১ইং মঙ্গলবার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে কুখ্যাত গাঁজা ব্যাবসায়ী রতনকে আটক করে।

এ ঘটনায় কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, রতন দীর্ঘদিন যাবত মাদক ও হেরোইন ব্যাবসা পরিচালনা করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে থানায় মামলা রজু পূর্বক আসামীকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ