1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

আফগানিস্থানের ঘটনায় বিএনপির মধ্যে তালেবানি জোস দেখা দিয়েছে হাসানুল হক ইনু এমপি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

আফগানিস্থানের ঘটনায় বিএনপির মধ্যে তালেবানি জোস দেখা দিয়েছে হাসানুল হক ইনু এমপি


কুষ্টিয়া প্রতিনধি: জাসদ সভাপতি ও কুষ্টিয়া ২ আসনের সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেছেন, “আফগানিস্থানে জঙ্গীবাদের উত্থানে বিএনপির মধ্যে তালেবানি জোস দেখা দিয়েছে। বিএনপি এই কারণে সরকার উৎখাতের ঘোষণা দিচ্ছে।

একই সঙ্গে তারা দলের নেত্রীর মুক্তির জন্য আবার প্রধান মন্ত্রীর কাছে করুনা ভিক্ষা করছে। এই দ্বিমুখি নীতি গ্রহণ করে আসলে বিএনপি রাজনৈতিক দেওলিয়াত্বের পরিচয় দিচ্ছে। বিএনপির এই সরকারের উৎখাত আসলে গণতন্ত্রের জন্য নয়। তাদের দলের কিছু অপরাধীদের রক্ষা ও কিছু বিচার বন্ধের জন্য তারা হুমকি ধামকি দিচ্ছে”।

বৃহস্পতিবার বেলা ১১টায় জাসদ সভাপতি হাসানুল হক ইনু তার নির্বাচনী এলাকায় ৩ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট নব নির্মিত ভবনের ফলক উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন। অপর এক প্রশ্নের জবাবে ইনু বলেন, ১৪ দলীয় জোট এখনো সক্রিয় রয়েছে।

জঙ্গীবাদের অপতৎপরতা বন্ধ করতে ১৪ দলীয় জোট গঠন করা হয়েছিল। আজও দেশে সা¤প্রদায়িক জঙ্গীবাদি চক্র তাদের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। তাই এদের রুখতে শেখ হাসিনার নেতৃত্বে ৪ দলীয় জোট অব্যাহত থাকবে। এসময় সেখানে মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জাসদ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ