1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

আফগানিস্থানের ঘটনায় বিএনপির মধ্যে তালেবানি জোস দেখা দিয়েছে হাসানুল হক ইনু এমপি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

আফগানিস্থানের ঘটনায় বিএনপির মধ্যে তালেবানি জোস দেখা দিয়েছে হাসানুল হক ইনু এমপি


কুষ্টিয়া প্রতিনধি: জাসদ সভাপতি ও কুষ্টিয়া ২ আসনের সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেছেন, “আফগানিস্থানে জঙ্গীবাদের উত্থানে বিএনপির মধ্যে তালেবানি জোস দেখা দিয়েছে। বিএনপি এই কারণে সরকার উৎখাতের ঘোষণা দিচ্ছে।

একই সঙ্গে তারা দলের নেত্রীর মুক্তির জন্য আবার প্রধান মন্ত্রীর কাছে করুনা ভিক্ষা করছে। এই দ্বিমুখি নীতি গ্রহণ করে আসলে বিএনপি রাজনৈতিক দেওলিয়াত্বের পরিচয় দিচ্ছে। বিএনপির এই সরকারের উৎখাত আসলে গণতন্ত্রের জন্য নয়। তাদের দলের কিছু অপরাধীদের রক্ষা ও কিছু বিচার বন্ধের জন্য তারা হুমকি ধামকি দিচ্ছে”।

বৃহস্পতিবার বেলা ১১টায় জাসদ সভাপতি হাসানুল হক ইনু তার নির্বাচনী এলাকায় ৩ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট নব নির্মিত ভবনের ফলক উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন। অপর এক প্রশ্নের জবাবে ইনু বলেন, ১৪ দলীয় জোট এখনো সক্রিয় রয়েছে।

জঙ্গীবাদের অপতৎপরতা বন্ধ করতে ১৪ দলীয় জোট গঠন করা হয়েছিল। আজও দেশে সা¤প্রদায়িক জঙ্গীবাদি চক্র তাদের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। তাই এদের রুখতে শেখ হাসিনার নেতৃত্বে ৪ দলীয় জোট অব্যাহত থাকবে। এসময় সেখানে মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জাসদ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ