1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:

এ্যাডঃ শরীফ উদ্দিন রিমন এর বাবার ৪৮ তম শাহাদাত বার্ষিকী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শরীফ উদ্দিন রিমন এর বাবা জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার, ফিলিপনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুজা উদ্দিন বুদুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৭ সেপ্টেম্বর ২০২১ রোজ মঙ্গলবার বিকেলে তার নিজ বাসভবনে আলোচনা সভা দোয়া মাহফিল ও অনুষ্ঠিত হয়েছে।

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী”র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমন, এ্যাডঃ নজরুল ইসলাম, দৌলতপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কির আহম্মেদ, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মহিউদ্দিন বিশ্বাস হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম চৌধুরী, ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ, এ্যাডঃ মির্জা আলম রিগান, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা আহবায়ক ও সিনিয়র শিক্ষক মারুফা ইয়াসমিন সুরভী।

মরহুম সুজা উদ্দিন বুদুর সংক্ষিপ্ত জীবনীঃ মরহুম সুজা উদ্দিন বুদু ১৯৩৬ সালে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন ফিলিপনগর গ্রামের এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। সুজাউদ্দিন শুধু একজন সদালাপি মিষ্টভাষী এবং ভ্রমন প্রিয় মানুষ ছিলেন, আত্মীয়স্বজনের বাড়ি বেড়াতে এবং সম্পর্ক ধরে রাখতে খুব পছন্দ করতেন। ১৯৭৫ সালে তিনি মরিচা ইউনিয়নের খবির উদ্দিন সরকারের চতুর্থ কন্যা মোছাঃ রোকেয়া খাতুনের শহীত বিবাহবন্ধনে আবদ্ধ হন। তিনি ৩ মেয়ে শিউলি বেলী, জেবী, এবং ২ পুত্র রিমন ও কাজলের গর্বিত পিতা।

১৯৭৩ সালের ৭ সেপ্টেম্বর আনুমানিক রাত ৩ টার সময় তার নিজ বাড়িতে নির্মমভাবে হত্যা করা হয়েছিল মরহুম সুজা উদ্দিন বুদুকে। এরপর থেকেই শরীফ উদ্দিন রিমন এ সংসারের হাল ধরে আজও বয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ