1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন

কুষ্টিয়া দৌলতপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
ছবিঃ ম্যুরালে শ্রদ্ধা নিবেদন ও পুরস্কার বিতরণ।

কুষ্টিয়া দৌলতপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত।


ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়ার দৌলতপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে দৌলতপুর উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উৎযাপিত হয়েছে রোববার (১৫ আগষ্ট) সকাল ৯ ঘটিকায় দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন কুষ্টিয়া ১ আসনের জাতীয় সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্।

এমপি বাদশাহ‘র শ্রদ্ধা নিবেদন শেষে সর্বসাধারণের জন্য স্থানটি উন্মুক্ত করে দেয়া হয়। এর পর উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ,মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসারশারমিন আক্তার, ভূমি কর্মকর্তা আফরোজ শাহিন খশরু, উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন ,উপজেলা ভাইস চেয়ারম্যান শাক্কির আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন,দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনসহ সকল স্তরের আ.লীগের নেতা কর্মীরা।

শ্রদ্ধা নিবেদন শেষে সকাল ১১ ঘটিকায় উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে আলোচনা সভা এবং পুরস্কর বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্ত্যবে এমপি আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ বলেন,তরুণরাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবে। করোনার কারনে তেমন আয়োজন না থাকলেও দেশের ১৬ কোটি মানুষ বিনম্র শ্রদ্ধা, সালাম আর হৃদয় নিংড়ানো ভালোবাসা জানাতে উদগ্রীব।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ