1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় পদ্মা নদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার নোয়াখালীতে সাংবাদিক অনু’র মুক্তির দাবিতে বিএমএসএস এর মানববন্ধন। টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ছাপানো অনুলিপি বিতরণ। দশমিনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান টাঙ্গাইলের শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর। কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি লীজকূত চন্দনা নদীর জলমহল অবৈধ ভাবে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন দৌলতপুরে শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটি গঠন দশমিনায়  শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে  শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও  শিক্ষক  শিক্ষার্থীদের মাঝে সন্মননা ক্রেস্ট বিতরন সালথায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে র‌্যালি  অনুভবে_খুঁজে_ফেরা

কুষ্টিয়া দৌলতপুরে  শ্যামলী খাতুন নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১

কুষ্টিয়া দৌলতপুরে  শ্যামলী খাতুন নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের ঘোড়ামারা গ্রামে ফসলের ক্ষেত থেকে শ্যামলী খাতুন (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুকবার (৪ জুন ২০২১) ভোর ৬টার সময় মরদেহটি উদ্ধার করেন দৌলতপুর থানা পুলিশ। ঘোড়ামারা গ্রামের তাজমেল আলীর মেয়ে শ্যামলী।

এ বিষয়ে তার পরিবারের লোকজন জানান, গত রাত আনুমানিক ৮টার সময় মোবাইল ফোনে কথা বলতে বলতে বের হয়ে আর বাড়ী ফেরেনি। পরে শুক্রবার সকালে বাড়ীর পাশের ফসলী ক্ষেতে ঐ নারীর মরদেহ পড়ে থাকতে দেখে তার মেয়ে মিতু স্থানীয় ও পরিবারের অন্যান্য সদস্যদের খবর দেয়।

পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। জানা যায়, নিজ বাড়ি থেকে মাত্র একশ গজ দূরে ফসলি মাঠে মরদেহটি পড়ে ছিল। গলায় পেঁচানো ছিল ওড়না আর চোখসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ও রক্তের দাগ ছিলো।

ওই নারী স্বামী পরিত্যক্তা। তার ১২ বছরের একটি মেয়ে সন্তান আছে। তিনি প্রায় ১০ বছর আগে স্বামীর সাথে সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ার পর থেকে বাবার বাড়িতে থাকে।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ