1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

খলিসাকুন্ডি ডিগ্রী কলেজে নতুন সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথম বৈঠক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
খলিসাকুন্ডি ডিগ্রি কলেজের নতুন সভাপতি আলহাজ্ব মো. ছাদিকুজ্জামান খান সুমন কলেজের ব্যবস্থাপনা কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন।

মো. ছাদিকুজ্জামান খান সুমন কলেজের ব্যবস্থাপনা কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন।


ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়ার দৌলতপুরের খলিসাকুন্ডি ডিগ্রী কলেজে নতুন সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথম বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৩টায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় খলিসাকুন্ডি ডিগ্রি কলেজের নতুন সভাপতি উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. ছাদিকুজ্জামান খান সুমন কলেজের ব্যবস্থাপনা কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় শিক্ষাপ্রতিষ্ঠানটির বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা তুলে ধরা হয়।

সভাপতি আলহাজ্ব মোঃ ছাদিকুজ্জামান খান সুমন বলেন, আমি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তুলেছি এবং এর আগে কয়েকটি প্রতিষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেছি ।এটি একটি বড় কলেজ ।অনেক সম্ভাবনা আছে। তবে কিছু কিছু ক্ষেত্রে ঝামেলাও রয়েছে। আশা করছি সবাইকে সঙ্গে নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানকে সামনের দিকে এগিয়ে নিতে পারবো।

কলেজ সূত্রে জানা যায়,১৯৯৪ সালে প্রতিষ্ঠানটি স্থাপিত হয়। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ৩ মার্চ নতুন সভাপতির দায়িত্ব সংক্রান্ত পত্র আসে। বর্তমানে প্রায় ১ হাজার শিক্ষার্থীর বিপরীতে শিক্ষা প্রতিষ্ঠানটিতে ৪২জন শিক্ষক রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ