1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

জেদ্দায় পৌঁছালো বাংলাদেশি হজ্বযাত্রীদের প্রথম ফ্লাইট।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২
কাজী মোস্তফা রুমি,স্টাফ রিপোর্টার: সৌদি আরবের জেদ্দা কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালো বাংলাদেশি হজ্বযাত্রীদের প্রথম ফ্লাইট। এই ফ্লাইটে ৪১০ জন বাংলাদেশি হজ্বযাত্রী ছিলেন।
রোববার (৫ জুন) স্থানীয় সময় দুপুর ১টার দিকে ফ্লাইটটি জেদ্দা কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।
এ সময় হজ্বযাত্রীদের অভ্যর্থনা জানান সৌদি আরবে নিয়যুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. জাবেদ পাটাওরী, জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল নাজমুল হক, কাউন্সিলর হজ্ব জহিরুল ইসলাম।
এছাড়াও সৌদি আরবের হজ্ব ও ওমরাহ্ উপমন্ত্রী ড. আব্দুল ফাত্তাহ মাশহাদ, বাংলাদেশ বিমানের রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ শামছুল হক, কনস্যুলেটের কর্মকর্তা ও কর্মচারীগন হজ্বযাত্রীদের অভ্যর্থনায় উপস্থিত ছিলেন।
প্রথম ফ্লাইটে আসা হজ্বযাত্রীদের বাংলাদেশ ও সৌদি মন্ত্রনালয়ের পক্ষ থেকে ফুল, আতর, খেজুর এবং পানি দেওয়া হয়। বাংলাদেশ হজ্ব মিশন এবং মোয়াল্লেমের লোকজনের সহায়তায় হজ্বযাত্রীরা জেদ্দা বিমানবন্দর থেকে মক্কায় পৌঁছাবেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ